তার বিরুদ্ধে অভিযোগ ওঠে অশ্লীলতার! লকডাউনে পথের কুকুরদের পাশে দাঁড়ালেন অভিনেতা সৌরভ দাস! রাস্তায় নেমে নিজে হাতে খাওয়াচ্ছেন

টলিউড অভিনেতা সৌরভ দাস সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয়। কিন্তু মাঝেমধ্যেই তাকে ট্রোলড হতে হয় নেটিজেনদের কাছে। কখনো তার বিরুদ্ধে অভিযোগ ওঠে অশ্লীলতার, কখনো বা বিশ্রাম করার ছবি পোস্ট করলে নেটিজেনরা কমেন্ট করেন তাকে রাস্তায় নেমে কাজ করার উপদেশ দিয়ে।

তবে এবার সেই সৌরভকে নেটিজেনরা ভরিয়ে দিলেন উচ্চ প্রশংসায়। কারণ সৌরভ এবার পথে নেমেছেন পথের কুকুর বিড়ালদের সেবায়।

প্রসঙ্গত রাজ্যে করোনার দ্বিতীয় ঢেউয়ের কারণে চলছে আংশিক লকডাউন। মাত্র দু তিন ঘন্টার জন্য খোলা থাকছে দোকান বাজার। তারফলে কুকুর-বিড়ালের নিজেদের খাবার যোগাড় করা হয়ে উঠেছে অত্যন্ত কঠিন। তার উপর ঘূর্ণিঝড় ইয়াস এর ফলে চারিদিক জলমগ্ন হওয়ায় আরও দুর্বিষহ হয়ে উঠেছে পথের কুকুর বিড়ালদের জীবন।

এরমধ্যেই বিরাট ডেকচিতে করে মাংস ভাত নিয়ে স্থানীয় কুকুরদের খাওয়ানোর জন্য পথে নামলেন টলিউড অভিনেতা সৌরভ দাস। তিনি বরাবরই কুকুরপ্রেমী হিসেবে পরিচিত। তার নিজের পোষ্যও আছে একটি রটউইলার কুকুর।

এদিন সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা ভিডিওয় দেখা যায় তিনি এবং তাঁর সহকর্মীরা শোলার প্লেট এবং ডেকচিতে করে ভাত মাংস নিয়ে পরিবেশন করছেন রাস্তার কুকুরদের। ভিডিওটি দেখেই নেটিজেনরা উচ্চ প্রশংসা করেন এই লকডাউন এর মধ্যে পথের কুকুর-বিড়াল দের জন্য সৌরভের এই প্রচেষ্টার।

পাশাপাশি ভিডিওর শেষে দেখা যায় কুকুরদের খাওয়া শেষ হলে সেই সমস্ত থালা সৌরভ নিজে হাতে কুড়িয়ে নিয়ে যাচ্ছেন। কুকুর বিড়ালদের খাওয়ানোর পর এলাকা নোংরা না করে বরং পরিছন্নতার দিকে নজর দেওয়ার জন্য তাকে ধন্যবাদ জানান তার অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

ভিডিও শেষে সৌরভকে বলতে শোনা যায় যে অত্যন্ত কম সময়ে লাগে এদের পাশে দাঁড়ানোর জন্য।পাশাপাশি তিনি সবাইকে উদ্বুদ্ধ করেন পথের কুকুর-বিড়ালের জন্য একটু সহমর্মিতা দেখাতে।