টলিউড

টলিউড ছাড়িয়ে এবার বলিউডে পা দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত! তার প্রশংসায় পঞ্চমুখ জনপ্রিয় বলিউড অভিনেতা

ব্যক্তিগত জীবনের কারণে নেটিজেনদের কাছে এখন আগ্রহের বিষয়বস্তু হয়ে উঠেছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেত্রী নুসরত জাহান এর সঙ্গে সম্পর্ক তাকে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে এনে দিয়েছে। তা বলে কিন্তু অভিনেতার পেশাদারী জীবনের সাফল্য কোন অংশে কিছুমাত্র কম নয়।

সম্প্রতি অভিনেতা একটি মেমোরি অনুগামীদের সঙ্গে শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। ২০১৬ সালে বিরসা দাশগুপ্তর পরিচালনায় তিনি কাজ করেছিলেন ‘গ্যাংস্টার’ ছবিতে অভিনেত্রী মিমি চক্রবর্তীর বিপরীতে। শনিবার সেই ছবিরই একটি পোস্টার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন তিনি। পাশাপাশি ‘গ্যাংস্টার’ ছবির যে পাঁচ বছর পূর্তি হলো সে কথাও জানাতে ভোলেননি অভিনেতা অনুগামীদের। এরপরই তার অনুগামীদের পাশাপাশি প্রশংসাসূচক মন্তব্য করে নজর কেড়ে নেন জনপ্রিয় বলিউড অভিনেতা রোহিত রায়।

কাবিল’, ‘মুম্বই সাগা’, ‘শ্যুটআউট অ্যাট লোখন্ডওয়ালা’-র মত সিনেমায় অভিনয় করা রোহিত জানান যে পারলে তিনি যশকে দেশের সবথেকে সুন্দর পুরুষ মানুষ বলে আখ্যা দিতেন। কিন্তু তাতে তার বলিউডের বন্ধুরা রেগে যেতে পারেন তাই তাকে কলকাতার সবথেকে সুদর্শন নায়ক বলে অভিহিত করেছেন রোহিত।

বলাই বাহুল্য বলিউড অভিনেতার থেকে এই প্রশংসা পেয়ে আপ্লুত যশ দাশগুপ্ত। পাল্টা কমেন্টের মাধ্যমে ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। বলাই বাহুল্য খোদ বলিউড অভিনেতা প্রশংসা করছেন তাদের প্রিয় অভিনেতা যশকে, তা দেখে যারপরনাই মুগ্ধ হয়েছেন যশ এর অনুগামীরাও।

Back to top button