টলিউড

জলমগ্ন খড়গপুরের রাস্তায় রেনকোর্ট পড়ে সুপারস্টার অভিনেতা হিরণ! বৃষ্টিতে ভিজে নিজের হাতে সাহায্য পৌঁছে দিলেন অসহায় বাসিন্দাদের কাছে

লাগাতার বৃষ্টির ফলে জলমগ্ন হয়ে পড়েছে কলকাতা শহর সংলগ্ন এলাকাগুলি। তেমনই একটি অঞ্চল হল খড়গপুর, যেখানে ক্রমাগত বৃষ্টির ফলে বিধ্বস্ত হয়ে পড়েছেন বাসিন্দারা। এবার সেখানেই সাহায্য হাতে নেমে পড়লেন অভিনেতা হিরণ যিনি খড়্গপুরের এমএলএ ও বটে।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সঙ্গে এদিন হিরণ কিছু ফটো শেয়ার করেন যেখানে দেখা যায় প্রায় হাঁটু ডোবা জলে নেমে জলে আটকে পড়া বাসিন্দাদের কাছে তাঁবু সহ অন্যান্য ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন অভিনেতা। নিজের ক্যাপশন এর মাধ্যমে তিনি জানান তিনি তার সাধ্যমত চেষ্টা করছেন জলমগ্ন খড়্গপুরে আটকে পড়া বাসিন্দাদের পাশে দাঁড়াতে।

তবে এদিন তার কমেন্ট বক্সে একাধিক নেটিজেন জানান শুধুমাত্র তাঁবু হাতে করে পৌঁছে দিলেই সাহায্য করা হবে না। বরং খড়্গপুরের নিকাশি ব্যবস্থার উন্নতি করা দরকার।

তবে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন অভিনেতা হয়েও যেভাবে জলের মধ্যে নেমে হিরণ পাশে দাঁড়াচ্ছেন এলাকাবাসীর তা সত্যিই প্রশংসনীয়। পাশাপাশি অনেকেই কমেন্ট করে জানান যেখানে তাদের নিজেদের কাউন্সিলর সাহায্য করছেন না তাদের সেখানে হিরনকে পাশে পাচ্ছেন তারা।

এদিন হিরনের ছবির কমেন্ট বক্সে দেখতে পাওয়া যায় একাধিক খড়্গপুরের বাসিন্দাকেও। যারা নিজেদের ওয়ার্ড নাম্বার উল্লেখ করে অভিনেতাকে অনুরোধ করেছেন একবারের জন্য তাদেরকে দেখে যেতে। বলাই বাহুল্য বৃষ্টি মাথায় নিয়ে খড়গপুর বাসিন্দাদের সাহায্যে এসে নেটিজেনদের একটি বড় অংশের মন কেড়ে নিয়েছেন হিরণ।

Back to top button