টলিউড

সবচেয়ে কাছের মানুষ কে হারালেন অভিনেতা দেব! জেঠুকে হারালেন টলিউড অভিনেতা তথা সাংসদ দেব, অধিকারী পরিবারে নেমে এলো শোকের ছায়া

বর্তমানে প্রজাপতি ছবির সম্প্রচার কাজে ব্যস্ত রয়েছে অভিনেতা দেব। আগামী ২৩শে ডিসেম্বর মুক্তি পাবে দেব এবং মিঠুন চক্রবর্তী অভিনীত ছবি প্রজাপতি। কিন্তু ছবি মুক্তির আগেই পরিবারে শোকের ছায়া নেমে আসলো। অভিনেতা সম্প্রতি নিজের বড় জেঠু তারাপদ অধিকারী কে হারালেন। সাংসদ অভিনেতার জেঠুর মৃত্যু সময় বয়স হয়েছিল ৬৫। হৃদরোগে আক্রান্ত হয়ে হঠাৎ মৃত্যু হয় অভিনেতার জ্যাঠামশাইয়ের।

জেঠুর শেষকৃত্যে যোগদান করতে ইতিমধ্যে মেদিনীপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন দেব। মেদিনীপুরের কেশপুর এ তাদের আদি বাড়ি। সেখানেই থাকতেন তার জেঠু। ইতিমধ্যে দেবের বাবা গুরুপদ অধিকারী ও সেখানে পৌঁছেছেন। গতকাল রাতেই হঠাৎ মৃত্যু হয় দেবের জেঠুর। দেবের বাবা গুরুপদ অধিকারীর মুম্বাইতে ক্যাটারিং এর ব্যবসা। দেবের জেঠু তারাপদ বাবুর জন্যই মুম্বাইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যাটারিং এর ব্যবসা খুলতে পেরেছে দেবের বাবা।

বৃহস্পতিবার দিন চলচ্চিত্র উদ্বোধনী উৎসবের দেখা গিয়েছিল দেবকে। সাদা রঙের ইন্দো ওয়েস্টার্ন পোশাকে ঐদিন সেজেছিলেন দেব। আগামী ২৩শে ডিসেম্বর মুক্তি পাচ্ছেন দেব এবং মিঠুন চক্রবর্তীর অভিনীত ছবি প্রজাপতি। ছবিতে জনপ্রিয় এই দুই অভিনেতার পাশাপাশি দেখা মিলবে অভিনেত্রী মমতা শঙ্কর, টেলিভিশনের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যর। এছাড়া পার্শ্ব চরিত্রে দেখা মিলবে গুরুত্বপূর্ণ অভিনেতা অভিনেত্রীদের।

Back to top button