“ওর এখন বিশাল ঘ্যাম, মাটিতে পা পড়ে না ওর” প্রেমিকা ঐন্দ্রিলার সম্পর্কে এমন মন্তব্য করলেন অভিনেতা অঙ্কুশ

বেশ কিছুদিন ধরে টলিউডে বিয়ের সানাই বেজে চলেছে। বিভিন্ন জুটি সেরে ফেলছেন বিয়ে। কিন্তু আবার করোনা এসে সমস্ত পরিকল্পনায় জল ঢেলে দিয়েছে। এই বছরই বিয়ে করবার পরিকল্পনা করেছিলেন টলিউডের জনপ্রিয় জুটি অঙ্কুশ ও ঐন্দ্রিলা।

এমনকি বিয়ের পর একসাথে থাকার জন্য মুকুন্দপুরের কাছে বিলাসবহুল এক আবাসন ও কিনে ফেলেছিলেন দুই যুগল। কিন্তু করোনার জন্য আবার তারিখ পিছিয়ে দিতে হল তাদের।

শুধু বিয়ে নয় এমনকি দুইজনের অভিনীত সিনেমা “ম্যাজিক” ও পিছিয়ে দেওয়া হল। প্রথমে ১২ই ফেবরুয়ারি রিলিজ করবার কথা ছিল সিনেমাটির। কিন্তু এই পরিস্থিতির জন্য ডেট পিছিয়ে দিতে বাধ্য হন পরিচালক।

বহুদিন ধরেই দুজন একসাথেই থাকেন অভিনেতা ও অভিনেত্রী। বেশ কয়েকদিন আগে অঙ্কুশ নিজের অনুরাগীদের জন্য ইনস্টাগ্রামে লাইভ আসেন এবং বেশ মন খুলে আড্ডা মারেন নিজের ভক্তদের সঙ্গে। শুধু তাই নয় ভক্তদের প্রশ্নের জবাবও দেন অভিনেতা।

লাইভে থাকার সময় একজন তাকে বলে যে, “ঐন্দ্রিলা ছাড়া তুমি কিছু নও”। এই কথার উত্তরে অঙ্কুশ বেশ মজা করে বলেন, ” সত্যিইতো মাঝে মাঝে খারাপের সঙ্গে না থাকলে বুঝবো কি করে আমি ভালো”। আবার এক ভক্ত তাকে জিজ্ঞেস করে আবার কবে অঙ্কুশ আর ঐন্দ্রিলাকে একসাথে বড় পর্দায় দেখা যাবে।

এই প্রশ্নের উত্তরও বেশ মজা করে বলেন, ” ওর এখন বিশাল ঘ্যাম, মাটিতে পাই পড়ে না ওর, দেখি আবার কবে ম্যাডামের ইচ্ছে হয় এই অধমের সঙ্গে অভিনয় করবার।” বলেই হাসতে থাকেন অভিনেতা।

অঙ্কুশের কথা শুনে বোঝাই যাচ্ছিল মজার ছলে কথা বলছিলেন তিনি। যদিও প্রেমিকের কথায় কিছু মনে করেননি তিনি। দুজনের এই মজার ভিডিওটি দর্শকদেরও বেশ পছন্দ হয়েছে। ইতিমধ্যেই ভিডিওটির ভিউজ সংখ্যা ছাড়িয়েছে ১ লক্ষেরও বেশি।