টলিউডStory

রূপে লক্ষ্মী গুনে সরস্বতী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে অভিষেক চ্যাটার্জীর স্ত্রী! বিবাহিত জীবনে ১৩ বছর পার অভিষেকের

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা অভিষেক চ্যাটার্জী। তরুণ মজুমদারের হাত ধরেই অভিনয় জগতে পা রেখেছিলেন এই অভিনেতা। বহু হিট সিনেমা দর্শকদের জন্য উপহার দিয়েছেন তিনি। বর্তমানে একাধিক জনপ্রিয় টিভি ধারাবাহিকেও দেখা যায় অভিষেক চ্যাটার্জীকে। অভিনয় জগতের এক উজ্জ্বল মুখ তিনি তা নিয়ে কোন সন্দেহ নেই।

অভিনয় জীবন নিয়ে মাঝে মাঝেই চর্চায় উঠে এসেছেন এই অভিনেতা। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই চর্চায় আসেননি তিনি। নিজের ব্যক্তিগত জীবনকে প্রচারের আলোয় আনতে বিশেষ পছন্দ করেন না অভিনেতা। সম্প্রতি অভিষেক চ্যাটার্জী নিজের বিবাহিত জীবনের ১৩ বছর পার করে ফেললেন।

১৩ বছর আগে স্ত্রী সংযুক্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই অভিনেতা। এদিন নিজেদের বিবাহ বার্ষিকী উপলক্ষে সুখী দাম্পত্যের কয়েকটি ছবি শেয়ার করলেন অভিষেক চ্যাটার্জী। ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ভগবানের আশীর্বাদে এবং সকলের ভালোবাসায় তারা নিজেদের বিবাহিত জীবনে ১৩ বছর পার করেছেন। ভবিষ্যতের জন্যেও সকলের কাছ থেকে শুভকামনা আশা করেছেন অভিনেতা। বর্তমানে তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। নাম ডল।

ইদানিং স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খরকুটো’তে গুনগুন অর্থাৎ নায়িকার বাবা কৌশিক বাবুর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিষেক চ্যাটার্জীকে। অভিনয় জগৎ থেকে মাঝে বেশ কিছুটা সময়ের জন্য বিরতি নিয়েছিলেন তিনি।

তবে ধারাবাহিকের হাত ধরেই ফিরেছেন অভিনেতা। টেলিভিশনের পর্দায় একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। এখন থেকে থেকেই বড়পর্দায় দেখা মেলে তার। সম্প্রতি জিৎ অভিনীত ‘বাজী’ ছবিতে দেখা মিলেছে অভিষেকের। এছাড়াও ওয়েব প্ল্যাটফর্মে একাধিক কাজ করেছেন তিনি।

Back to top button