টলিউডStory

‘হইচই এর কন্টেন্ট দেখলে পর্ন মনে হয়, বাড়িতে চালানো যায়না’! ওয়েব প্লাটফর্ম ‘Hoichoi’ নিয়ে অভিনেতা অভিষেক চ্যাটার্জীর পোস্টে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

করোনা আবহে দীর্ঘদিন সিনেমা হলগুলি বন্ধ থাকার কারণে ওটিটি প্ল্যাটফর্মগুলি প্রবল জনপ্রিয় হয়ে উঠেছিল নেটিজেনদের মধ্যে। তেমনই একটি বাংলা প্লাটফর্ম হল হইচই। যেখানে টলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের কাজ থেকে শুরু করে বিভিন্ন পরিচালকদের পরিচালনার মুভি এবং ওয়েব সিরিজ দেখতে পাওয়া যায়।

তবে এবার সেই ওটিটি প্ল্যাটফর্ম এর বিরুদ্ধে প্রকাশ্যে মুখ খুললেন টলিউডের বর্ষীয়ান অভিনেতা অভিষেক চ্যাটার্জী।
এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি কোন ওটিটি প্ল্যাটফর্ম বেশি দেখেন এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেতা জানান তিনি মাঝেমধ্যে হইচই প্ল্যাটফর্মের ভাল ওয়েব সিরিজ এবং সিনেমাগুলি দেখার চেষ্টা করেন।

কিন্তু তার পরেই তিনি বলে বসেন যে এই প্ল্যাটফর্মের কন্টেন্টগুলি এতই খারাপ যে তা বাড়িতে সকলের সামনে তা দেখা যায়না। পাশাপাশি হইচই ওটিটি প্ল্যাটফর্মের ওয়েব সিরিজ এবং সিনেমাগুলিকে পর্ন আখ্যা দেন এই জনপ্রিয় অভিনেতা।
বলাই বাহুল্য তার এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশকে পাশে পেয়েছেন তিনি।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন ওয়েব সিরিজের বিভিন্ন দৃশ্য সত্যিই পরিবারকে নিয়ে বসে দেখার মত নয়। তবে তার পাশাপাশি অনেকেই অভিনেতাকে জানিয়েছেন এমন কিছু ওয়েব সিরিজ আছে যা শুধুমাত্র অভিনয় এবং গল্পের জোরেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে, সেখানে অহেতুক সাহসী দৃশ্য নেই। তবে নেটিজেনরা হইচই প্লাটফর্মকে সমর্থন করলেও অভিষেক চ্যাটার্জীর মন্তব্যে আপাতত বেশ বিতর্ক শুরু হয়েছে বর্তমানে সোশ্যাল মিডিয়ায়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button