টলিউড

দুধ সাদা শার্ট এর মাঝখান থেকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, আরো একবার সাহসী হট লুকে নেটিজেনদের নজর কাড়লেন অভিনেত্রী পাওলি দাম

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন পাওলি দাম। দীর্ঘ কয়েক বছর ধরেই তিনি টলিউড ইন্ডাস্ট্রিতে রাজত্ব চালিয়ে যাচ্ছেন। খুব অল্প বয়সেই সিনেমা জগতে পা রেখেছিলেন তিনি। তারপর কালবেলা সিনেমার মাধবীলতার চরিত্রে অভিনয় করে সকলের নজর কাড়েন তিনি। বোমকেস বক্সীর সিনেমায় সত্যবতী চরিত্রে ছিলেন তিনি। পাওলি দাম মানেই সোশ্যাল মিডিয়ায় হট সেনশন। সম্প্রতি আরো একবার সোশ্যাল মিডিয়াতে হট লুকে ধরা দিলেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেছেন যেখানে থাকে একটি সাদা রঙের টি-শার্ট পরে দেখা গিয়েছে শার্টের বোতামগুলো খোলা থাকায় তার বক্ষ ভাঁজ স্পষ্ট বোঝা যাচ্ছিল এবং ভিতরে যে তিনি অন্তর্বাস পড়ে নেই তাও স্পষ্ট দেখা যাচ্ছিল ছবিতে। শার্ট এর সঙ্গে তিনি অসাধারণ সুন্দর কাজ করা একটি স্টোন এর নেকলেস পড়েছিলেন। খোলা চুল, নুড লিপস্টিক এবং কাজল কালো চোখে পুরুষ ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন পাওলি। এর আগে অবশ্য বহুবার সাহসী লোক ধরা দিয়েছেন টলিউডের অন্যান্য অভিনেত্রীরা কেউ ধরা দিয়েছেন টলিউডের একাধিক অভিনেত্রী পাওলি দামের তালিকা থেকে বাদ পড়েননি কেন নিজের নতুন এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ক্যাপশন লিখেছেন ‘হোয়াইট নয়েস’ পাওলির এই ছবিতে নেটিজেন এবং টলিউড ইন্ডাস্ট্রি একাধিক তারকারা প্রশংসা করেছেন।

তবে টলিউড হক বা বলিউড অভিনেত্রী দের এই ধরনের ছবিতে নেগেটিভ মন্তব্য তো লেগেই রয়েছে। তাই পজিটিভ মন্তব্যের পাশাপাশি কিছু নোংরা ট্রোলও হয়েছে অভিনেত্রীর ছবিকে ঘিরে। যদিও সেই সব নোংরা মন্তব্যর দিকে কান দেননা অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Paoli Dam (@paoli_dam)

Back to top button