টলিউড

একরত্তি ঈশানের জন্য এল প্রচুর উপহার, অভিনেত্রী নুসরত জাহানের সদ্যজাত সন্তানের জন্য উপহার পাঠালেন মিমির সহকারী

সদ্যই ভূমিষ্ঠ হয়েছে নুসরাত পুত্র ঈশান। চলতি বছরের আগস্ট মাসের ২৬ তারিখ পার্কস্ট্রিটের একটি নার্সিংহোমে জন্ম হয় তার। নুসরাত গর্ভবতী হওয়ার পর থেকেই সন্তানের পিতৃ পরিচয় নিয়ে ধোঁয়াশা ছিল তবে ঈশানের জন্মের দ্বিতীয় সপ্তাহের মাথায় জানা গেছে ঈশান এর পিতৃপরিচয়।

কলকাতা পৌরসভার অনলাইন ফর্ম থেকে জানা গিয়েছে ঈশানের জন্ম সার্টিফিকেটে পিতার নামের জায়গায় লেখা রয়েছে দেবাশীষ দাশগুপ্ত অর্থাৎ যশ দাশগুপ্তের নাম। তারপর থেকে নুসরাতের সঙ্গে যশের সম্পর্ক নিয়ে তৈরি হয়েছে নানান রকম জল্পনা।

ঈশানের জন্মের পর থেকেই মাঝেমধ্যেই নুসরাত জাহানের বাড়িতে ঈশানের জন্য নানা রকম উপহার আসতে থাকে। কাছের বন্ধুবান্ধব থেকে শুরু করে অভিনেত্রীর বিভিন্ন ভক্তরা ঈশানের জন্য ভালবেসে উপহার পাঠান। মঙ্গলবার ঈশানের জন্য আসলো বিশেষ এক উপহার যার ভিডিও করে নুসরাত নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরি’তে পোস্ট করেছেন।

স্টোরির সেই ভিডিও দেখে বোঝা যাচ্ছে উপহার গুলি পরিবারের একরত্তি সদস্যের জন্য পাঠানো হয়েছে। উপহারের ঝুড়িতে রয়েছে ঈশানের জন্য জামা, সাবান, শ্যাম্পু এবং খেলনার সামগ্রী এবং অসংখ্য উদ্দেশ্য করে চিঠি লেখা রয়েছে।

নুসরাত তার এই ভিডিওতে দুজনের নাম উল্লেখ করেছে। নাম দুটি হল রুদ্রদীপ বন্দ্যোপাধ্যায় এবং তার স্ত্রী ঋত্বিকা খাটুয়া। নাম শুনেই বোঝা যাচ্ছে যে নুসরাতের প্রিয় বনুয়া অর্থাৎ মিমি চক্রবর্তীর ২ সহকারি ঈশানের উদ্দেশ্যে এই বিশেষ উপহার পাঠিয়েছে। জন্মের পর থেকেই নুসরাত পুত্র বিভিন্ন ধরনের উপহার পেয়েছি সকলে থেকে সেইসঙ্গে পেয়েছে ভালোবাসা।

সন্তান গর্ভে আসার পর থেকেই নুসরাতকে নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বারবারই তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন, এমনকি তৈরি হয়েছে বিতর্ক।

এক সপ্তাহ আগেই সামনে এসেছে যশ হলো নুসরাতের সন্তানের পিতা। এই নিয়ে আবার জলঘোলা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এই সমস্ত সমালোচনা কে একেবারেই পাত্তা দেননি অভিনেত্রী। তার জীবনে এসবের কোনকিছুই প্রভাব ফেলেনি।

Back to top button