টলিউড

‘আমি দুঃখিত নই’! ব্যক্তিগত সমস্ত বিতর্ক ও সমালোচনার জবাব দিলেন অভিনেত্রী নুসরত জাহান

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে টলিউড অভিনেত্রী নুসরত জাহান হামেশাই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে নেটিজেনদের প্রচুর আগ্রহ। ফলস্বরূপ মাঝেমধ্যেই বেশ ট্রোলড হতে হয় নুসরতকে নেট দুনিয়ায়। কিন্তু এবার একটি সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে সেই সমস্ত সমালোচনা এবং কটাক্ষের বিরোধিতা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।
প্রসঙ্গত ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তার বিচ্ছেদ, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সম্পর্ক এবং মাতৃত্ব- এসব কিছু নেই ধোঁয়াশা সৃষ্টি করেছিলেন অভিনেত্রী নুসরত জাহান।

প্রথমে নিজের সন্তানের বাবার নাম জানাতে অভিনেত্রী অস্বীকার করলেও পরে অবশ্য জানান অভিনেতা যশ দাশগুপ্তই তার সন্তানের বাবা।পাশাপাশি মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নুসরত ইঙ্গিত দিয়েছেন যে তার এবং যশ দাশগুপ্তের বিয়ে হয়ে গিয়েছে। বলাই বাহুল্য এই সমস্ত কারণেই আলোচনার বিষয়বস্তু হয়ে থাকেন অভিনেত্রী।

কিন্তু এবার নুসরতকে দেখা গেল অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় একটি মোটিভেশনাল পোস্ট শেয়ার করে নিতে যেখানে খোলাখুলি তিনি জানিয়েছেন তিনি মোটেও দুঃখিত নন। বলাই বাহুল্য এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন তিনি নিজের জীবন নিজের নিয়মে চালাতে পছন্দ করেন এবং সে কারণে কেউ তাকে সমালোচনা করলে তা তিনি গায়ে মাখেন না। বলাই বাহুল্য এদিনের পোষ্টের মাধ্যমে আবারও সে কথাই নেটিজেনদের বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী নুসরত জাহান।

 

View this post on Instagram

 

A post shared by GIRLS EMPOWERMENT (@girls.slogans)

Back to top button