টলিউড

মেয়ের সাথে ‘পরম সুন্দরী’ গানে তুমুল নাচলেন অপরাজিতা আঢ্য! মুহূর্তে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্য টিভির পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। অভিনেত্রী মাঝেমধ্যেই পরিবারের সঙ্গে নানা রকম ছবি অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। তবে এবার কোন ছবি নয় বরং ‘মিমি’ সিনেমার ‘পরম সুন্দরী’ গানে নাচতে দেখা গেল অপরাজিতাকে।

সোশ্যাল মিডিয়ার দৌলতে নেটিজেনরা প্রায় সবাই জানেন যে অভিনয়ের পাশাপাশি নৃত্যেও সমান দক্ষ অপরাজিতা। এদিন তারই এক ঝলক নমুনা দেখা গেল অভিনেত্রীর শেয়ার করা ভিডিওর মাধ্যমে।

তবে একা নন বরং আকাশ রঙ্গা কুর্তি ও পালাজোয় সেজে ওঠা অপরাজিতার সঙ্গে যোগ্য সঙ্গত করেছেন আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য। বলাই বাহুল্য এদিন দুজনের এই নাচের ভিডিও মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনরা বলছেন অপরাজিতা আরো একবার প্রমাণ করে দিলেন যে প্রতিভা থাকলে শারীরিক গঠন কখনোই বাধা হয়ে দাঁড়াতে পারে না। কারণ এদিন নাচে অপরাজিতা ও প্রিয়াঙ্কার এক্সপ্রেশান মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। এবং অনুগামীদের ভালবাসায় ভরে গেছে তার পোষ্টের কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

নেটিজেনদের একটি বড় অংশ বলছেন অভিনেত্রী জিরো ফিগার না হলেও কিভাবে নিজের মতো করে আনন্দের সঙ্গে নাচকে উপভোগ করা যায় তা প্রমাণ করে দিয়েছেন এই ভিডিওর মাধ্যমে। এদিন সাধারণ অনুগামীর পাশাপাশি অপরাজিতার টলিউডের সহকর্মীরাও প্রশংসা করেছেন অভিনেত্রীর নাচের দক্ষতার। আপাতত তার অনুগামীরা এরকম আরো ভিডিওর অপেক্ষাতেই আছেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh