মিঠাই এখন অতীত, অন্য এক মহিলার প্রেমে মশগুল সিড, কিন্তু কে সে?

জি বাংলার নতুন ধারাবাহিক ‘মিঠাই’। অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে এই ধারাবাহিক। গল্পের নায়িকা মিঠাই নিক্ব মিষ্টির কারিগর। তাঁর হাতে বানানো মনোহরার স্বাদ ভোলার নয়। তাঁর বিয়ে হয়েছে ৫০ বছর ধরে মিষ্টির ব্যবসা করে আসা সিদ্ধেশ্বর মোদকের পরিবারে। মিঠাইয়ের আসল নাম সৌমিতৃষা। অন্যদিকে, তাঁর স্বামী হলেন মোদক বাড়ির মেজাজি, গম্ভীর ছেলে সিদ্ধার্থ বা সিড, যার আসল নাম আদৃত রায়।

আদৃতের অভিনয় নিয়ে আলাদা করে কিছু বলার অপেক্ষা রাখে না। বড় পর্দায় অনেক আগেই নিজেকে প্রমাণ করেছে সে। ‘প্রেম আমার ২’, ‘পরিণীতা’, ‘পাসওয়ার্ড’-এর মতো নানান ছবিতে নিজের সেরাটা দিয়েছে আদৃত। এবার ছোটো পর্দাতেও সিডের চরিত্রে তাঁর অভিনয় দর্শকের মন ছুঁয়েছে।

এই ধারাবাহিক শুরু হওয়ার পর থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। টিআরপির দৌড়ে সব ধারাবাহিককে ছাপিয়ে প্রথম স্থানে জায়গা করে নিয়েছে ‘মিঠাই’। তবে ছোটো পর্দার সিডের সঙ্গে বাস্তব জীবনের আদৃতের একেবারেই মিল নেই। ধারাবাহিকে সিড যেমন লোকজনের সঙ্গে মিশতে পছন্দ করে না, বাস্তবে কিন্তু আদৃত সকলের সঙ্গে মেলামেশা, হাসি-ঠাট্টা করতে খুবই ভালোবাসেন।

এসবের মধ্যে প্রশ্ন ওঠে কার সঙ্গে প্রেম করছেন আদৃত? মাঝে একবার গুঞ্জন উঠেছিল আদৃত প্রেম করছে অভিনেত্রী পূজা রায়ের সঙ্গে। ‘নূর জাহান’ও ‘প্রেম আমার ২’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আদৃত ও পূজা। কিন্তু পরবর্তীকালে তাদের ব্রেক আপ হয়ে যায়। যদিও আদৃত বলেন, পূজা তাঁর শুধুই ভালো বন্ধু, প্রেমিকা নন। এখন অবশ্য আদৃত সিঙ্গেল। কারোর সঙ্গেই প্রেম করছেন না তিনি। অন্তত, আদৃতের তাই-ই মত।