করোনায় আক্রান্ত অভিনেত্রী সন্ধ্যা রায়, ভর্তি উডল্যান্ডস হাসপাতালে

টলিপাড়ায় করোনা হানা দিয়েছিল আগেই। এবার করোনা আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেতা সন্ধ্যা রায়। শনিবার সকালে এক বেসরকারি হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি করা হয়েছে অভিনেতাকে।

কিছুদিন ধরেই সর্দি-জ্বরে ভুগছিলেন অভিনেত্রী সন্ধ্যা রায়। প্রাথমিক চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান বুকে কফ বসে রয়েছে তাঁর। তাই খুব দেরি না করে করোনা পরীক্ষা করা হয় তাঁর।

কিছুক্ষণ ডাক্তারের তত্বাবধানে রাখা হয় তাঁকে। এরপর বাড়ি পাঠিয়ে দেন চিকিৎসকেরা। হোম আইসোলেশনে থাকার কথা বলা হয় তাঁকে। শুক্রবার রাতে রিপোর্ট আসে অভিনেতার। পজেটিভ হওয়ার পর পরিবারের কেউই রিস্ক নিতে চান নি। অভিনেত্রীর বয়স ৮০ বছর। বয়সজনিত কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সবসময় যাতে চিকিৎসকের তত্বাবধানে থাকতে পারেন তিনি, তার জন্যই ভর্তি করা হয় উডল্যান্ডস হাসপাতালে। আপাতত কোভিড ওয়ার্ডে চিকিৎসাধীন তিনি। তবে পরিবারের তরফ থেকে জানানো হয়েছে তার শারীরিক অবস্থা স্থিতিশীল।

কোভিডের উপসর্গ নেই তাঁর। শুধু জ্বর রয়েছে অভিনেতার। স্বাদ, গন্ধ এখনও রয়েছে অভিনেতার। একের পর এক সাহিত্যিক, অভিনেতার আক্রান্তের খবরে চিন্তায় রয়েছে টলিপাড়া।

এই খবর পেয়ে সন্ধ্যা রায়ের শারিরীক অবস্থার কথা জানতে টলিপাড়ার অনেকেই তাঁর পরিবারের সঙ্গে যোগাযোগ করে উদ্বেগ প্রকাশ করেছেন। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন টলিউডের অভিনেতা-অভিনেত্রী সহ ইন্ডাস্ট্রির সকলেই।