একরত্তি ছেলের সাথে খেলতে ব্যস্ত মধুবনী, পুঁচকের সাথে আদরঘন ছবি পোস্ট অভিনেত্রীর

গতবছর দুর্গাপুজোর সময় টলিউডের এই লাভবার্ডস তাদের অনুগামীদের জানিয়েছিলেন খুব শীঘ্রই তারা বাবা মা হতে চলেন। বাংলা টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ হলেন মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। “ভালোবাসা ডটকম” নামে এক ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে তাদের মধ্যে ভালোবাসার সূত্রপাত ঘটেছিল। এই ধারাবাহিক শেষ হওয়ার পর তারা সামাজিক নিয়ম মেনে গাটছরা বাঁধেন।

অভিনেত্রী মধুবনী গোস্বামী গর্ভাবস্থার সময়কে চুটিয়ে মজা করেছেন। এর পাশাপাশি অভিনেত্রী নিজের শাশুড়ি মা এর হাতে রান্না করা তার পছন্দের প্রত্যেকটি খাওয়ার সাধ অনুষ্ঠান উপলক্ষে জমিয়ে খেয়েছেন কিছু দিন আগেই। সেই সব আনন্দ মুহূর্তের ছবি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে তার অনুগামীদের সঙ্গে শেয়ার ও করেছিলেন তিনি। কখনোও অভিনেত্রীকে দেখা গিয়েছে বাড়ির ছাদে বেবি বাম্পের সঙ্গে ছবি তুলতে ব্যস্ত রয়েছেন তিনি, তো কখনও টেডি বিয়ারের সঙ্গে খেলছেন। এছাড়াও অনেক সময় তাঁকে খালি গলাতে গান গাইতেও শোনা গিয়েছে। সব মিলিয়ে নিজের গর্ভাবস্থা পরিবারের সকলের সঙ্গে আদর যত্নে চুটিয়ে মজা করে কাটিয়েছেন তিনি। অভিনেত্রী তার ফ্যানদের জন্য সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন।

মধুবনী এবং রাজা দুজনেই তাদের নতুন সদস্য আগমনের জন্য দিন গুনছিলেন। তাদের প্রতিক্ষার অবসান ঘটিয়ে ১০ই এপ্রিল, তাদের ঘর আলো করে এসেছে তাদের পুত্র সন্তান। অভিনেতা রাজা গোস্বামী তাদের সদ্যোজাত ভূমিষ্ঠ হওয়ার সঙ্গে সঙ্গেই সেই খবর সোশ্যাল মিডিয়ায় তার ফ্যানদের সঙ্গে একটি পোষ্টের মধ্যে শেয়ার করে জানিয়েছিলেন। অভিনেত্রী ও কিছুদিন আগেই নিজের সদ্যোজাতকে সুস্থ স্বাভাবিক ভাবে পৃথিবীতে আনতে পারার খুশিতে তার চিকিৎসক থেকে শুরু করে হাসপাতালের কর্মরত সকল কর্মীদের উদ্দেশে সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট শেয়ার করে ধন্যবাদ জানিয়েছিলেন সকলকে।

এছাড়া অভিনেত্রী কয়েকদিন আগে আবার একটি ছবি পোস্ট করেছেন। যেখানে তিনি তার ছেলেকে My Little Noddy… 👶🧿🎈 বলে পরিচয় দিয়েছেন। আর এই ছবি পোস্ট করার সাথেই ভাইরাল হয়ে গিয়েছে। এরসঙ্গে অভিনেত্রী ভগবান শ্রীকৃষ্ণর কাছে তাকে মাতৃত্বের এই স্বাদ গ্রহণের অমূল্য সুযোগ করে দেওয়ার জন্য বিশেষ কৃতজ্ঞতার পাশাপাশি ধন্যবাদ জানালেন। অভিনেত্রীর করা এই আবেগ সম্বলিত পোষ্টের নিচে তার অনুগামীরা সকলেই তার ছেলে এবং তার প্রতি বিশেষ ভালোবাসা প্রদর্শন করেছেন।