ছেলেবেলার ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রশ্মিকা, দক্ষিণী অভিনেত্রী আগে কেমন দেখতে ছিলেন!

দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দনা ধীরে ধীরে পরিচিত হচ্ছেন দর্শক মহলে। দক্ষিণী সিনেমা ‘গীত গোবিন্দম’ এবং ‘সারিলেরু নেক্কেভ্ভারু ’-এ অভিনয় করেছেন রশ্মিকা।

তবে এই দুটি সিনেমায় হয়েছিল আঞ্চলিক ভাষায়। তবে ইতিমধ্যেই তার অভিনয় নজর কেড়েছে অনেকের। এখনো খবরের শিরোনামে রশ্মিকা না আসলেও খুব শিগগিরই বলিউডের অন্যতম পরিচিত মুখ হতে চলেছেন তিনি।

বর্তমানে বলিউডে তার বেশ কয়েকটি ছবির কাজ চলছে।

সম্প্রতি রশ্মিকা তার ছেলেবেলায় একটি ছবি তার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে পোস্ট করেছেন। ছবির ক্যাপশনে লিখেছেন ” ওয়েটিং ফর ডিয়ারেস্ট করো না টু লিভ লাইভ “।

অভিনেত্রীর এই ছেলে বেলার ছবি শেয়ার করার একটা কারণ আছে। তিনি এটাই বলতে চেয়েছেন তার ছেলেবেলায় করোনা কি কেউ জানত না। কেউ পরিচিত ছিল না মাস্ক, স্যানিটাইজার-এর সঙ্গে। এখন যেগুলো ছাড়া চলা অসম্ভব।

বর্তমানে সকল সেলিব্রেটির মতো তিনিও ঘরবন্দি এবং তিনিও সকলের মত অপেক্ষা করছেন কবে এই অতিমারি সময়টা কেটে যাবে!

ধীরে ধীরে নিজের পায়ের নীচের মাটি শক্ত করে চলেছেন অভিনেত্রী। সম্প্রতি বলিউডে ‘মিশন মজনু’-র শুটিং শেষ করেছেন রশ্মিকা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন সিদ্ধার্ত মালহোত্রা।

‘মিশন মজনুর’ শুটিং শেষ করে অভিনেত্রী চেন্নাইতে ফিরেছেন কারণ সেখানে তার ‘সুলতান’ ছবির শুটিং ছিল। ‘সুলতান’-এর শুটিং শেষ করে রশ্মিকা পুনরায় ফিরেছেন মুম্বাইতে।

কিন্তু বর্তমানে লকডাউনের কারণে তার পরবর্তী ছবির স্ক্রিপ্ট রিডিং সেশন স্থগিত আছে। তবে বোঝাই যাচ্ছে বর্তমানে এই অভিনেত্রী পরপর সিনেমায় অভিনয় করছেন। খুব শিগগিরই তিনি বলিউডের সর্বস্তরের দর্শকের কাছে পরিচিত হতে চলেছেন।