শরীরে নেই পোশাক! খোলা কাঁধে ‘বোল্ড’ অবতারে আবার ভাইরাল প্রিয়া, তুমুল ভাইরাল ছবি

সোশ্যাল মিডিয়ার যুগে আমাদের কাছে কোনো কিছুই অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় কোন কিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। খারাপ হোক বা ভাল তা যদি নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করে তাহলে সেটি ভাইরাল হবেই।

বর্তমানে সাধারণ মানুষ তাদের অনেকটা সময় কাঁটান নেই সোশ্যাল মিডিয়ায়। তারকারাও এর ব্যতিক্রম নন। সিনে তারকারা নিজেদের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে থাকেন যা পোস্ট করার সাথে সাথে নেটিজেনদের মধ্যে ভাইরাল হয়ে যায় নিমেষে।

সম্প্রতি প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের বোল্ড ছবি পোস্ট করেছেন যা উষ্ণতা ছড়িয়েছে গোটা নেট দুনিয়ায়।

সিনে তারকারা সারাক্ষণ তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে কিছু না কিছু পোস্ট করতেই থাকেন যা তাদের অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে যায় নিমেষে। সম্প্রতি দক্ষিণী অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিওর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে নিজের কয়েকটা বোল্ড ছবি শেয়ার করেছেন।

যা উষ্ণতা ছড়িয়েছে গোটা নেট দুনিয়ায়। বর্তমান যুগের বহু ছেলেদের হার্টথ্রব এই দক্ষিণী অভিনেত্রী। বর্তমানে তাকে নিয়ে শোরগোল পড়েছে বলিউডেও। নতুন উঠতি তারকারা বেশ জনপ্রিয় নেটিজেনদের মধ্যে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা তাদের অনুরাগীদের সঙ্গে খুব সহজেই সংযোগ স্থাপন করতে পারেন।

এই দক্ষিণী অভিনেত্রীর হাসিতে মুগ্ধ অনেককেই। সম্প্রতি অভিনেত্রী নিজের এই ছবিগুলি পোস্ট করার সাথে সাথে প্রাণীদের মধ্যে তুমুল ভাইরাল হয়ে গেছে। টলিউড বলিউডের তারকা ছাড়াও বর্তমান যুগ ঝুঁকছে দক্ষিণী তারকাদের ওপরেও। তাদের মধ্যে প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার অন্যতম।

এই দক্ষিণী অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ। সোশ্যাল মিডিয়ায় তোর ফলোয়ার্স দেখলেই সেটা বোঝা যায়। সম্প্রতি এই ছবিগুলো পোস্ট করার পর থেকেই তার ফলোয়ার্স বাড়তে থাকে আরো এবং বাড়ছে। সম্প্রতি তাঁর এই ছবিগুলো নেটিজেনদের মধ্যে এবং তার অনুরাগীদের মধ্যে বেশ সারা ফেলেছে।