বিনোদন

ঠোঁটে ঠোঁট মিশিয়ে পুলিশ-কর্তাকে কেক খাওয়াচ্ছেন মাদকচক্রে গ্রেফতার হওয়া পরীমণি! ভিডিও সামনে আসতেই অপসারিত পুলিশ অফিসার

কিছুদিন আগেই বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি বাড়িতে মাদকদ্রব্য রাখার অভিযোগে গ্রেপ্তার হয়েছেন বাংলাদেশ পুলিশের হাতে। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল একটি পুরনো ভিডিও যেখানে তার সঙ্গে প্রকাশ্যে চরম ঘনিষ্ঠতা দেখা গেল এক পুলিশের কর্তার।

ভিডিও সামনে আসতেই চরম অস্বস্তিতে বাংলাদেশ পুলিশ ভিডিওতে এই জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে দেখা গিয়েছে বাংলাদেশের গুলশানের পুলিশকর্তা এডিসি মহম্মদ গোলাম শাকলায়েনকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনরা জানতে পেরেছেন শাকলায়েনের জন্মদিনের পার্টিতেই তোলা হয়েছিল ভিডিওটি।

যেখানে টেবিলে সাজানো নীল রঙের বড় কেক পরীমণির হাত ধরে কাটতে দেখা গিয়েছে পুলিশের ওই অফিসারকে। এর পরেই হাতে করে নয় বরং ঠোঁটে ঠোঁট মিলিয়ে পুলিশ কর্তাকে কেক খাইয়ে দিতে দেখা গিয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীকে। তারপর প্রকাশ্যেই দুজনকে ঠোঁটে ঠোঁট রেখে চুমুও খেতে দেখা গেছে।

বলাই বাহুল্য ভিডিও ভাইরাল হতেই দায়িত্ব থেকে অপসারিত করা হয়েছে ওই পুলিশ অফিসারকে তবে গোটা ঘটনা নিয়ে প্রতিবাদ জানিয়েছেন লেখিকা তসলিমা নাসরিন। সম্প্রতি পরীমণির পাশে দাঁড়িয়ে মুখ খুলে তিনি বলেন বাংলাদেশের তালিবানি রাজত্ব চলছে তাই ওখানে প্রেম করাও অপরাধ

তবে বলাই বাহুল্য মধুচক্র এবং মাদকচক্রের সঙ্গে জড়িত থাকার অপরাধে গ্রেপ্তার হওয়া পরীমণির অনুগামীরাও কিন্তু মোটেও ভালো ভাবে নেননি এই ভিডিওটিকে।

Back to top button