বিনোদন

‘জীবনে এমন কিছু করতে চাই যাতে দর্শক আমায় ট্রোলড না করতে পারে’, নতুন প্রজেক্টের প্রসঙ্গে হিরো আলম, কোথায় আছেন হিরো আলম? কী করছেন, রইলো সব তথ্য

বাংলাদেশী অভিনেতা হিরো আলমের নাম কারোরই অজানা নয়। পথচলার শুরু হয় বাবু খাইছো গানের মধ্যে দিয়ে। এই গানটি ইউটিউবে রাতারাতি জনপ্রিয়তা অর্জন করে। তারপরে আর তাকে পিছন ঘুরে তাকাতে হয়নি। তবে অভিনেতার গানের গলা, চেহারা, রূপ এসব কিছুই নিয়ে নেটিজেনদের ভীষণ সমস্যা।

কিছুদিন আগেই অভিনেতা সুখবর দিয়ে জানিয়েছিলেন তার ফেসবুক পেজটি এখন ভেরিফাইড। ভেরিফাইড অর্থাৎ ব্লু টিক পড়ে গেছে সেই একাউন্টে।

বেশ কিছুদিন চর্চা থেকে দূরে থাকলেও সম্প্রতি আবারও চর্চায় উঠে এসেছেন বাংলাদেশি এই অভিনেতা। কিছু ইউটিউব চ্যানেল থেকে দাবি করা হয়েছিল তিনি চিকন আলী নামক কোন মেয়ের সাথে প্রেম করছেন এবং নুসরাত জাহান সুমিকে ছেড়ে তার সাথে সংসার বাঁধতে চলেছেন।

তবে এই ঘটনা যে সম্পূর্ণ মিথ্যে সেটা নিয়েই মুখ খোলেন অভিনেতা। সামাজিক মাধ্যমে অভিনেতা তার এবং তার স্ত্রী নুসরাতের ছবি পোস্ট করে বলেন, “কিছু ভুয়ো পেজ এবং ইউটিউব আছে যাদের খেয়ে কোনো কাজ নেই বাজে কিছু গুজব রটাচ্ছে। আমার নুসরত নাকি আমাকে ছেড়ে চিকন আলী সঙ্গে পালিয়ে গেছে! এটা সম্পূর্ণ মিথ্যা। কেউ গুজবে কান দেবেন না। আমরা অনেক সুখে শান্তিতে সংসার করছি।

তাই অনেকের সহ্য হচ্ছে না। আজেবাজে নিউজ করছে। ইউটিউব পেজে ভিউ বাড়ানোর জন্য, ইনকাম করার জন্য আমাদের নাম ভাঙিয়ে খাচ্ছে, ভিডিও বানাচ্ছে। আমরা একসঙ্গে আছি, সংসার করছি। সবাই দোয়া করবেন আমাদের দাম্পত্য জীবন যেন সুখের হয়!”

প্রথম স্ত্রী সাদিয়া বেগম সুমি দাবি করেন তিনি তার প্রথম বিয়েতে গোপন রেখে দ্বিতীয় বিয়ে করেছেন। এ নিয়ে ঝামেলা কম হয়নি যদিও। হিরো আলমকে এর জন্য জেলের ঘানিও টানতে হয়েছে।

তবে বর্তমানে সব বিতর্ক সব কাটাছেঁড়া ভুলে আবারো স্বমহিমায় কামব্যাক করেছেন হিরো আলম। ঈদ উপলক্ষে তাকে গান গাইতে দেখা গেল আবার। নিজের ফেসবুক একাউন্টে সেই গান আপলোড করেছেন তিনি। এর পাশাপাশি ইউটিউবে নতুন গান ‘বুকের ভিতর আছে প্রাণ’ আপলোড করেছেন। ইতিমধ্যেই ভিউজ ছাড়িয়েছে লক্ষাধিক।

তবে এখানেই শেষ না এরপরে হিরো আলম একটি ছবি বানানোর কাজে হাত দিয়েছেন। তবে সেই ছবির কাজ চলছে লুকিয়ে-চুরিয়ে। সবার থেকে লুকিয়ে রেখেছেন কারণ অভিনেতা দাবি তিনি কোন নতুন কাজ শুরু করলেই তাকে ব্যঙ্গ বিদ্রুপ করা হয় এবং তার কাজে বাধা দেয়ার চেষ্টা করা হয়।

ফলে স্বাভাবিকভাবেই একটা মানুষের মনোবল দুর্বল হয়ে পড়ে। সেই জন্য কাজের সাথে যুক্ত সমস্ত লোকজনদেরও বলে রেখেছেন যত ব্যাপারটি লুকানো থাকে। অভিনেতা জানিয়েছেন একটি মানবিক গল্প নিয়ে ছবি তৈরি হচ্ছে যে ছবির পরিচালক এবং প্রযোজক তিনি নিজেই।

তবে ছবির বাজেট নিয়ে তিনি কোনো কথা বলতে চান না। কারণ তিনি মনে করেন এই বাজেট সবার সামনে এলে আবার তিনি সামাজিক কটুক্তি শিকার হতে পারেন। তাই এখন তার জীবনের মূল লক্ষ্য এমন কিছু করা যাতে আর কেউ না তাকে কটুক্তি করতে পারে।

Back to top button