বলিউড

‘মানিকে মাগে হিতে’ গানের গায়িকা ইউটিউব সেনসেশন ইয়োহানি আসতে চলেছেন ভারতে! অনুষ্ঠিত হতে চলেছে ইয়োহানির প্রথম গানের কনসার্ট

‘মানিকে মাগে হিতে’-র সুরে মেতে রয়েছেন একাধিক দেশের তারকাসহ সাধারন মানুষ। বর্তমানে ট্রেন্ডিং সং-এর তালিকার একদম প্রথমে রয়েছে এই গানটি।

ভারতে বলিউড থেকে শুরু করে টলিউডের প্রায় সমস্ত তারকারা মেতে উঠেছেন ইয়োহানির গানে। ইতিমধ্যেই এই গানের ভিউয়ার্স ছড়িয়েছে ১০০ মিলিয়ন। এই গানের জন্য জনপ্রিয়তার একেবারে শিখরে পৌঁছে গিয়েছেন এই শ্রীলঙ্কান গায়িকা।

নিজেদের পছন্দের গায়ক গায়িকাদের লাইভ কনসার্ট দেখতে আমরা অনেকেই গিয়ে থাকি। এখন যদি জনপ্রিয় শ্রীলঙ্কান গায়িকা অর্থাৎ ‘মানিকে মাগে হিতে’-র গায়িকা ইয়োহানির কনসার্ট যদি ভারতে অনুষ্ঠিত হয় তাহলে হয়তো অনেকেই যাবেন তার গান শুনতে। তবে এখন সেই সুযোগ ভারতের দোরগোড়ায় কড়া নাড়ছে। শ্রীলঙ্কান গায়িকা ইয়োহানির প্রথম গানের কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে ভারতে।

আগামী ৩০ সেপ্টেম্বর গুরুগ্রামে ও ৩ অক্টোবর হায়দ্রাবাদে পারফর্ম করতে চলেছেন এই শ্রীলঙ্কান তরুণ সঙ্গীতশিল্পী। জি লাইভের নতুন প্ল্যাটফর্ম সুপারমুন হ্যাশট্যাগ নিউ ট্রেন্ডিংয়ের (Supermoon #NewTrending) ব্যানারেই এই কনসার্ট অনুষ্ঠিত হতে চলেছে বলেই জানা গিয়েছে। শ্রীলঙ্কান এই সঙ্গীতশিল্পীর প্রথম দুটি কনসার্ট ভারতে অনুষ্ঠিত হবে এই প্ল্যাটফর্মের হাত ধরে।

ইয়োহানি ডিলোকা ডি সিলভা এই শ্রীলঙ্কান গায়িকা একজন ভালো সঙ্গীতশিল্পী হওয়ার পাশাপাশি একজন র‍্যাপার, গীতিকার, মিউজিক প্রোডিউসার একজন ইউটিউবার। নিজের ইউটিউব চ্যানেল থেকে তিনি নিজের গাওয়া সমস্ত গানই শেয়ার করে থাকেন।

সোশ্যাল মিডিয়ায় এই তরুণ গায়িকার অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। তাই ইয়োহানির শেয়ার করা যেকোনো গান নেটমাধ্যমে ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। সম্প্রতি তিনি হিন্দি গান গেয়ে সেটি শেয়ার করেছিলেন নেটমাধ্যমে যা নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছিল সকল নেটিজেনদের মধ্যে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তরুণ সংগীতশিল্পী জানিয়েছিলেন বলিউডে যদি কাজ করার সুযোগ পান তাহলে অবশ্যই তিনি সেই সুযোগকে হাতছাড়া করবেন না। বলিউডে গান গাওয়ার ইচ্ছা থেকেই তিনি হিন্দি শিখতে শুরু করেছেন। এই তরুণ গায়িকার পছন্দের সংগীত পরিচালক হলেন এ আর রহমান। ভারতের মানুষের কাছ থেকে এতো ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত।

ইয়োহানি ভারতে অনুষ্ঠিত নিজের প্রথম কনসার্ট প্রসঙ্গে বলেছেন, “ভারত থেকে এত ভালোবাসা পেয়ে আমি আপ্লুত। আগামী কনসার্ট নিয়ে আমি খুবই এক্সাইটেড। ভারতে লাইভ পারফর্ম করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।” সম্প্রতি এই খবর নেটমাধ্যমে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। ইয়োহানিকে এক ঝলক দেখার জন্য কিংবা তার গান শোনার জন্য অনেকেই উপস্থিত থাকবেন এই কনসার্টে তা নিয়ে কোনো সন্দেহই নেই।

Back to top button