বলিউড

Yohani: এবার বলিউডে ইয়োহানি! ‘মানিকে মাগে হিতে’র জনপ্রিয়তা পর বলিউডে হিন্দি গান গাইলেন শ্রীলঙ্কান গায়িকা Yohani, তুমুল ভাইরাল ভিডিও

এবার বলিউডে অভিষেক ঘটলো ইয়োহানির। চলতি বছরে ইয়োহানির ‘মানিকে মাগে হিতে’ গানটি তুমুল ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। ইতিমধ্যেই গোটা নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে এই শ্রীলঙ্কান তরুণ গায়িকা। গোটা ভারতবাসী তার গাওয়া মানিকে মাগে হিতে-তে মুগ্ধ এখনই। এবার বলিউডের আসন্ন ছবিতে শোনা যাবে তার গান। এই খবর সামনে আসার পর থেকেই বেশ শোরগোল পড়েছে।

ইতিমধ্যেই বলিউডের নতুন ছবি ‘সিদ্দত’-এর টাইটেল ট্রাক গেয়ে ফেলেছেন এই শ্রীলঙ্কান তরুণ গায়িকা। শ্রীলঙ্কার পাশাপাশি তার প্রভাব ছড়াচ্ছে ভারতবাসীদের উপরেও। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে এই নতুন হিন্দি গানটি শেয়ার করেছেন ইয়োহানি দি সিলভা। এটি শেয়ার করার পর থেকেই এই গানটি তুমুল ভাইরাল হয়েছে। মানুষ বেশ পছন্দও করেছেন এই গানটি।

আসন্ন ছবি ‘সিদ্দত’-এ দেখা মিলবে রশ্মিকা মান্দানা ও সানি কৌশলের। এছাড়াও এই ছবিতে এই দুই অভিনেতা অভিনেত্রীর সাথে দেখা যাবে ডায়ানা পেন্টিকেও। ‘সিদ্দত’ ছবির প্রমোশন ইভেন্টে ব্যবহার করা হবে ইয়োহানির গাওয়া এই হিন্দি গানটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই তরুণ গায়িকা বলেছেন যে তিনি নিজে একজন বড় ভক্ত এই বলিউডের। তিনি হিন্দি গান শুনে শুনে শেখার চেষ্টাও করতেন। বলিউডে প্লেব্যাক করা তার স্বপ্ন ছিল। এবার সিদ্দত ছবির হাত ধরে তার স্বপ্ন পূরণ হল। গায়িকা এ আর রহমানের ভক্ত। পরবর্তীকালে তিনি তার কম্পোজিশনেও গান গাইতে আগামী

আগামী ৩০-সে সেপ্টেম্বর গুরুগ্রামে ও ৩-রা অক্টোবর হায়দ্রাবাদে ইয়োহানির অনুষ্ঠান রয়েছে। ভারতের মানুষের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছেন তিনি সেটা নিজেই স্বীকার করেছেন। তিনি বলেছেন লাইভ অনুষ্ঠানে দর্শকদের আনন্দ দেওয়ার যথাসাধ্য চেষ্টা করবেন বলেই জানিয়েছেন এই তরুণ গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

Back to top button