বলিউড

‘ফেয়ার অ্যান্ড লাভলী’ বলে ডাকতেই রেগে চোখ পাকিয়ে তাকালেন ইয়ামি গৌতম, ভাইরাল হলো ভিডিও

বলিউড ইন্ডাস্ট্রিতে ইয়ামি গৌতম খুবই পরিচিত। বলিউড ইন্ডাস্ট্রির সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম হলেন ইয়ামি গৌতম। অ্যাড দুনিয়ায় তার নাম ছিল বহুল পরিচিত। ‘ফেয়ার অ্যান্ড লাভলি’-র অন্যতম মুখ হল ইয়ামি গৌতম। ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ ফেয়ারনেস ক্রিম গুলির মধ্যে অন্যতম। ‘ফেয়ার অ্যান্ড লাভলী’-র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ইয়ামি গৌতম। এই ফেয়ারনেস ক্রিমের অ্যাড করার পর থেকে তিনি হয়ে উঠেছিলেন ফেয়ারনেস লেডি। ‘ফেয়ার অ্যান্ড লাভলী’-র নাম উঠলেই এই অভিনেত্রীর নাম আসতোই।

সোশ্যাল মিডিয়াতে এই অভিনেত্রী বেশ জনপ্রিয়। নিজের নানা ধরনের ছবি শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে। যা ভাইরাল হয় মুহূর্তে। এই অভিনেত্রীর এখনো ছবি কিংবা ভিডিও ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ক্যামেরাম্যানকে চোখ পাকাতে দেখা গেল অভিনেত্রীকে।

‘ভুত পুলিশ’ ছবির প্রোমোশনে গিয়ে ঘটল এই ঘটনা। অফ হোয়াইট রঙের স্টাইলিশ শাড়ি পড়ে এসেছিলেন প্রমোশনে। যাতে তাকে দেখতে খুবই ভালো লাগছিল। এইখানেই তার ছবি তোলার সময় ক্যামেরাম্যানদের মধ্যে থেকে একজন ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ বলে ডেকে ওঠে তাকে। আর সেই সময়ই মজার ছলে অভিনেত্রী ঐ ক্যামেরাম্যানের দিকে চোখ পাকিয়ে তাকান। এই ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকেই নেটিজেনদের মধ্যে এবং তার অনুরাগীদের মধ্যে ভাইরাল হয়ে যায়।

‘ভুত পুলিশ’ একটি হরর-কমেডি ফিল্ম যাতে অভিনেত্রী ছাড়াও অভিনয় করেছেন সইফ আলি খান ও অর্জুন কাপুর। কয়েকদিন আগেই অনিরুদ্ধ রায়চৌধুরী পরিচালিত ফিল্ম ‘লস্ট’-এর শুটিং শেষ করেছেন অভিনেত্রী ইয়ামি গৌতম। চলতি বছরে পরিচালক আদিত্য ধরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। ঠাকুমার ইচ্ছা অনুযায়ী ভারতীয় সংস্কৃতির রীতিনীতি মেনেই বিয়ে করেছেন তারা।

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

Back to top button