কুকুর কে নিয়ে ঘুরতে গিয়ে শ্রীদেবী-কন‍্যার পায়ে লেপটে গেলো গোবর! সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হলেন খুশি কাপুর

শ্রীদেবীর ছোট কন্যা বরাবরই একটু অন্যরকম। নিজের মধ্যেই বরাবর থাকতে পছন্দ করেন তিনি। অনেক সময় নিজের মধ্যেই থাকতে থাকতে নানা রকমের ঘটনা ঘটিয়ে ফেলেন খুশি কাপুর। ঠিক তেমনি এক ভিডিও ছড়িয়ে পড়ল তার।

এমনিতেই ষ্টার কিডদের হিচকি উঠলেও তা ভাইরাল হতে বেশি সময় লাগে না, ঠিক তেমনই ঘটল খুশি কাপুরের সাথে। প্রতিদিনের মতো নিজের পোষ্যকে সঙ্গে করে সকালে হাটতে বেরিয়েছিলেন খুশি, বসে অন্যমনস্ক হয়েই হাটছিলেন তিনি।

পায়ে ছিল তার প্রিয় গোলাপি স্লিপার্স। অন্যমনস্ক থাকার দরুন রাস্তার সামনে গোবরকে দেখতে পাননি শ্রীদেবী কন্যা। ব্যাস নিজের প্রিয় স্লিপার্স দিয়ে মাড়িয়ে দিলেন গোবর।

তার বাড়ির সামনে সর্বদাই উপস্থিত থাকে মিডিয়া। ব্যাস মিডিয়া পেয়ে গেল কন্টেন্ট। সঙ্গে সঙ্গে ভিডিও তুলে নেওয়া হল শ্রীদেবী কন্যার। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ছাড়তে না ছাড়তেই হয়ে গেলো ভাইরাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে নিজের প্রিয় গোলাপি স্লিপার্স নোংরা হয়ে যাওয়ায় বেশ দুঃখিত ছিলেন খুশি। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রলও হলেন তিনি।

মায়ের মৃত্যুর পর বেশ ভেঙে পড়েছিলেন তিনি। তাকে সামলেছিলেন তার দিদি জাহ্ণবী কাপুর। নিজেকে বেডরুম প্রিন্সেস বলতে ভালোবাসেন শ্রীদেবী কন্যা।

ঘুমোতে বড্ডো ভালোবাসেন তিনি। এখনো বলিউডে আসার কোনো সংকেত দেখা যাচ্ছে না তার। এখন দিদিকেই পর্দাতে দেখতে বেশি পছন্দ করেন খুশির।