বলিউড

বাড়িতে থাকলে ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি কে দিয়ে বাসন মাজান সুপারস্টার স্ত্রী অনুষ্কা শর্মা, অবশেষে ফাঁস ছবি

সম্প্রতি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার চতুর্থ তম বিবাহ বার্ষিকী গিয়েছে। এই দিন বিরাট কোহলি প্রতি বছরের মতন এই বছরও অনুষ্কা শর্মার উদ্দেশ্যে কিছু বিশেষ পোস্ট সকলের সঙ্গে শেয়ার করেন। বলিউড এর অভিনেত্রী এবং ক্রিকেটের রান মেশিন এর গল্প বারবার সোস্যাল মিডিয়ায় উঠে এসেছে। বিভিন্ন মিষ্টি মুহূর্ত অনুষ্কা শর্মা ও বিরাট একে অপরের সঙ্গে ভাগ করে নেন।

আজ থেকে চার বছর আগে বিরাট-অনুষ্কা ও সুদূর ইতালিতে পাড়ি দিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সেলিব্রেট করেছিলেন। সেদিন অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি দুজনেই সেজে উঠেছিলেন সব্যসাচীর পোশাকে। বর্তমানে তারা দুজন একা নন তাদের জীবনে এসেছে ছোট্ট ফুটফুটে কন্যা সন্তান। চলতি বছরেই অনুষ্কা শর্মা জন্ম দিয়েছেন তাদের কন্যা সন্তান। বর্তমানে স্ত্রী-সন্তানকে নিয়ে দিব্য আছেন ক্যাপ্টেন কোহলি। সন্তান জন্ম দেওয়ার পর স্ত্রীর ভালোবাসা এতোটুকু ভাটা পড়েনি বরং নিজেদের এই বিশেষ দিনটিকে বেশি করে কাটালেন বিরাট।

নিজেদের এই বিশেষ দিনে বিরাট-অনুষ্কা দুজনেই দুজনের উদ্দেশ্যে ছবি এবং কিছু লেখা পোস্ট করে। অনুষ্কার পোস্ট করা ছবিগুলো তে বিরাট-অনুষ্কা বিকৃতি মুখ করে রয়েছে কখনো জিভের আছে আবার কখনো নানা রকমের অঙ্গভঙ্গি করছে। তবে আবেগ ভরা কিছু কথা ও বিরাট কে উদ্দেশ্য করে লিখেছেন অনুষ্কা।

বিরাট কোহলির উদ্দেশ্যে অনুষ্কা শর্মা একটি লম্বা পোস্ট করেন সেই পোস্টে তিনি লিখেন “ঘর বাঁধার কোনোও শর্টকাট পথ হয়না। বিরাটের প্রশংসা করে অনুষ্কা লেখেন, ‘সব সাফল্যের পিছনে যে মানুষটা রয়েছ, সেই আসল তুমি…. ভালোবাসা, সতত, স্বচ্ছতা, শ্রদ্ধা এইভাবেই আমাদের পথ দেখাক, আশা করি আমরা কোনওদিন আমাদের ভিতরের এই শিশুসুলভ কাণ্ডগুলো বন্ধ করব না, আমাদের ব্যাপরে এইটা আমার খুব পছন্দ।” পাশাপাশি অনুষ্কা এও জানিয়েছেন যে বিরাট কোহলি তাকে ঘরের সমস্ত কাজই সাহায্য করে। বাসন মজা ঘর গোছানো।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button