বলিউড

অবশেষে সাত পাকে বাঁধা পড়লেন ভিকি-ক্যাট জুটি, সকলের সামনে প্রকাশ্যে এলো তাদের বিয়ের প্রথম ছবি, ভাইরাল হলো ছবি

বহুদিন ধরেই বলিউডের এই তারকা জুটি অর্থাৎ ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের সম্পর্ক নিয়ে জল্পনা চলছিল। অবশেষে সেই জল্পনার অবসান ঘটল। সাত পাকে বাঁধা পড়লেন এই তারকা জুটি। রাজস্থানের বারওয়ারা ফোর্টে সমস্ত নিয়মকানুন মেনেই বৃহস্পতিবার, ৯’ই ডিসেম্বর বিয়ে সম্পন্ন হলো তাদের। শত নিরাপত্তার মাঝেও এই তারকা জুটির বিয়ের প্রথম ছবি সামনে এসেছে।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল শুরু থেকেই নিজেদের সম্পর্ক নিয়ে গোপনীয়তা বজায় রেখেছিলেন। নিজেদের বিয়ের ক্ষেত্রেও তার অন্যথা ঘটাননি। চরম গোপনীয়তা বজায় রেখেই নিজেদের বিয়ে সম্পন্ন করলেন তারা। বেশ কয়েক বছর ধরেই এই তারকা জুটিকে বিভিন্ন জায়গায় একসাথে দেখা যাচ্ছিল। তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। আজ বৃহস্পতিবার অবশেষে তার অবসান ঘটল।

তবে শত গোপনীয়তার মাঝেও তাদের বিয়ের প্রথম ছবি সামনে এসেছে সকলের। সেখানে দেখা যাচ্ছে ভিকি কৌশল আইভরি শেরওয়ানির সাথে মাথায় পাগড়ি পড়েছেন। একগাল হাসি নিয়েই দাঁড়িয়েছিলেন ক্যাটরিনা কাইফের পাশে। অন্যদিকে অভিনেত্রীও লাল ল্যাহেঙ্গা চোলিতে, ডিজাইনার ভেল ও মানানসই গহনায় সেজে উঠেছিলেন। তার মুখে চোখে খুশির ঝলক ছিল স্পষ্ট। সমস্ত নিয়মকানুন মেনেই একে অপরের সাথে গাঁটছাড়া বাঁধলেন তারা। তবে ইতিমধ্যেই তাদের বিয়ের একাধিক ছবি প্রকাশ্যে এসেছে। এই ছবিগুলোর জন্যই দীর্ঘদিন ধরে অপেক্ষায় ছিলেন তাদের অনুরাগীরা। খুব স্বাভাবিক ভাবেই তাদের বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়েছে গোটা সোশ্যাল মিডিয়ায়।

তাদের বিয়ের ছবি সামনে আসার পর থেকেই অসংখ্য শুভেচ্ছা বার্তা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পাঠাচ্ছেন বলিউডের একাধিক তারকারা। অসংখ্য নেটিজেন এবং তাদের অনুরাগীরাও পাঠিয়েছেন একরাশ শুভেচ্ছা বার্তা। এখন তারা মিস্টার অ্যান্ড মিসেস। বলাই বাহুল্য, বলিউডের অন্যতম দুজন সফল তারকাদের মধ্যে পড়েন এনারা। অতএব, খুব স্বাভাবিক ভাবেই তাদের বিয়ে নিয়ে উত্তেজনা থাকবে মিডিয়াতে। শুরুর দিন থেকেই তাদের সম্পর্ক চর্চিত ছিল মিডিয়াগুলোতে। তবে সমস্ত চর্চার অবসান ঘটিয়ে অবশেষে এই তারকা জুটি নববিবাহিত দম্পতি হিসেবেই দেখা দিলেন সকলের সামনে।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

Back to top button