বলিউড

সুপারস্টার বলে লাইন ছাড়াই এগিয়ে যাচ্ছিলেন সলমন! আটকে দিলো CISF, অফিসারের ধমকে হকচকিয়ে গেলেন ভাইজান, তুমুল ভাইরাল ভিডিও

বড় পর্দার অভিনেতা-অভিনেত্রীদের ঘিরে আমাদের অনেক ধারণা থাকে। তাদের নিয়ে অনেক সুন্দর পরিকল্পনা নিজেদের মনের অজান্তেই তৈরি হয়ে যায়। তবে সব সময় সেই ধারণা সত্যি হবে তার কোনো মানে নেই। বলিউড টলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির নায়ক নায়িকাদের নিয়ে আমাদের মাতামাতি লেগেই থাকে।

এর মধ্যে অন্যতম হলো সালমান খান। ভাইজানের ভক্ত সারাদেশ জুড়ে রয়েছে, ভাইজান কে নিয়ে অনেক চিন্তা ধারা রয়েছে ভক্তদের মনে। তবে এবারে উঠে এলো সালমান খানের অন্য এক রূপ যা ভক্তদের সত্যি মুগ্ধ করবে।

সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে সালমান খানকে দেখা গিয়েছে। টাইগার ৩ এর ছবির শুটিংয়ের জন্য রাশিয়া পাড়ি দিচ্ছিলেন ভাইজান। বিমানবন্দরে তাকে দেখা মাত্রই পাপারাজ্জিরা এবং তার ভক্তরা ঘিরে ধরে সালমানকে। পাপারাজ্জিদের অনুরোধে মাক্স খুলে সামনের দিকে হাঁটতে শুরু করেন তিনি। পাপারাজ্জির ক্যামেরা নিয়ে পেছনে পেছনে দৌড়াতে থাকে, সালমান খান রাগের ভঙ্গিতে না করে দেয় তাদেরকে।

বিমানবন্দরের সিকিউরিটি জোন পেরোতে যাবে এমন সময় এক নিরাপত্তারক্ষীর দায়িত্বে থাকা সিআইএসএফ-এর অফিসার তার পথ আটকে তাকে নির্দেশ দেন বিমানবন্দরের ঢোকার আগে সমস্ত নিরাপত্তাজনিত নির্দেশ মেনে বিমানে প্রবেশ করতে। সামান্য হকচকিত হয়ে সালমান খান সমস্ত দায়িত্ব পালন করে ভেতরে প্রবেশ করেন। এমনকি পেছনে আসা পাপ্পারাজিৎ দলকেও তিনি ধমক দিয়ে সেই সমস্ত নির্দেশ দেন।

এই ভিডিও এই বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে অনেকেই হতবাক হয়েছেন। অফিসারের দায়িত্ব বোধ দেখে নেটিজেনরা তার প্রশংসায় পঞ্চমুখ। এমনকি ভাইজান ও অফিসারের এই ধরনের দায়িত্বপালন দেখে প্রশংসা করেছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button