বলিউড

ক্যামেরা অন রেখেই এবার পোশাক বদল করলেন অভিনেত্রী উরফি জাভেদ! ‘অসভ্য মেয়ে’, কটাক্ষ নেটিজেনদের

এই মুহূর্তে বলিউডের সবথেকে বিতর্কিত অভিনেত্রী বললেই উঠে আসে বলিউড অভিনেত্রী উরফি জাভেদের নাম। কারণ জনপ্রিয় রিয়েলিটি শো বিগবসে যোগদান করার সময় থেকেই বিভিন্ন কারণে বিতর্কের শীর্ষে একাধিকবার উঠে এসেছে এই বলিউড অভিনেত্রীর নাম। তবে বেশিরভাগ সময়ই পোশাকের কারণে সমালোচিত হতে হয়েছে এই জনপ্রিয় অভিনেত্রীকে।

কারণ নেটিজেনদের একটি বড় অংশ মনে করেন আলোচনার শীর্ষে থাকার জন্যই অর্ধনগ্ন অবস্থায় পাবলিক প্লেসে ঘুরে বেড়ান অভিনেত্রী। তবে সেসব সমালোচনায় পাত্তা দিতে নারাজ উরফি। এবার সমালোচকদের বুড়ো আঙ্গুল দেখিয়ে আরো একবার ক্যামেরা অন করে রেখেই পোশাক বদলানোর সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী।

এদিন কিভাবে মোজা থেকে জামা বানাতে হয় তা অনুগামীদের শেখানোর জন্য ক্যামেরার সামনেই জামা পরার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। পাশাপাশি ভিডিওয় তাকে লেদারের প্যান্টের বোতাম আটকাতেও দেখতে পেয়েছেন অনুগামীরা। বলাই বাহুল্য সব মিলিয়ে আরো একবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। কারণ শুধুমাত্র প্যান্ট নয়, এরপর হলুদ রঙের ব্রালেটও পরেছেন অভিনেত্রী ক্যামেরার সামনেই।

বলাই বাহুল্য তাঁরই সাহসী সিদ্ধান্ত সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেও তার অনুগামীরা কিন্তু মুগ্ধ হয়ে গিয়েছেন অভিনেত্রীর উদ্ভাবনী শক্তি দেখে। অনুগামীদের অনেককেই মোজা থেকে জামা বানিয়ে দেখিয়ে চমকে দিয়েছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

+

Back to top button