বলিউড

ক্রপ ডেনিম জ্যাকেটের নীচ দিয়ে বেরিয়ে আছে বক্ষযুগল, সোশ্যাল মিডিয়ায় চরম কটাক্ষের সম্মুখীন ​উরফি জাভেদ।

দর্শকমহলে অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হল বিগ বস। বিগ বসের দর্শক সংখ্যা অসংখ্য। সোশ্যাল মিডিয়ায় থেকে থেকেই বিগবসের নানা ধরনের ভিডিও কিংবা প্রমো ভাইরাল হয়। এবারে বিগবস ওটিটি ভুট অ্যাপে সম্প্রচারিত হচ্ছে। ইতিমধ্যেই অনেক নতুন চমক মিলেছে এই প্লাটফর্মে। বুবু তারকার আসেন এই প্লাটফর্মে। বিগ বসের ক্রেজ মানুষের মধ্যে অন্যধরনের।

সম্প্রতি বিগবসের একজন প্রতিযোগীর ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যার জন্য চরম কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। কিছুদিন আগে বিগবসের মঞ্চ থেকে উরফি জাভেদ প্রথম প্রতিযোগী যিনি বাদ গেলেন বিগবসের মঞ্চ থেকে। সম্প্রতি মুম্বাই এয়ারপোর্টে স্বল্পবেসে দেখা মিলেছে উরফির।

মুম্বাই এয়ারপোর্টে উরফি জাভেদের দেখা মিলেছে ব্লু ডেনিম জিন্স এবং ডেনিম জ্যাকেটে। তার জ্যাকেটটি এতটাই ছোট ছিল যে জ্যাকেটের ভিতর থেকে উঁকি দিচ্ছিল তার গোলাপি রঙের অন্তর্বাস। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকে চরম কটাক্ষের সম্মুখীন হয়েছেন উরফি।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় নিমেষের মধ্যে ভাইরাল হয়ে গেছে নেটিজেনদের মধ্যে। এরপর থেকেই অনেকে অনেক ধরনের মন্তব্য করতে শুরু করেন। একজন নেটিজেন বলে বসেছেন, “শার্টের বাকি অংশ ইঁদুরে কেটে দিয়েছে নাকি?” অপরজন লেখেন, “এর একজন স্টাইলিস্টের প্রয়োজন আছে।” আরেকজন বলেছেন, “নিজে প্লাস্টিক ব্যবহার করে অপরকে জ্ঞান দিচ্ছে…এরা নাকি সেলেব।” তবে এই সমস্ত মন্তব্যকে বিশেষ পাত্তা দেননি উরফি। এখনো পর্যন্ত এইসব মন্তব্যের কোনরকম কোনো জবাব দেননি তিনি।

বিগবসের মঞ্চে তার সাথে কারোর প্রতিযোগিতা ছিল কিনা সে বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি সরাসরি না বলে দেন। তার কথায় এটা শুধুমাত্র একটি প্রতিযোগিতা। খেলায় হারজিত থাকে, কেউ আগে কেউ পরে। এই নিয়ে তার বিশেষ কোনো আক্ষেপ নেই।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Back to top button