বলিউড

বাবার কোটি কোটি টাকা থাকা সত্ত্বেও ‘পরদার কাপড়’ কেটে জামা বানাল উরফি! যদিও খোলাই রইল নাভি-থাই-পিঠ, চরম ভাইরাল ভিডিও

উরফি জাভেদ কোন না কোন কারণে মিডিয়াতে চর্চায় থাকেন। কিছু না কিছু নিয়ে তিনি বিতর্কে জড়ান নেটদুনিয়ায়। তিনি যেখানে থাকেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। বিগ বস ওটিটির প্রতিযোগী উরফি জাভেদকে চেনেন সকলেই। বিগবসের মঞ্চ থেকেই তার বিপুল পরিচিতি এসেছে দর্শকমহলে। এর আগেও বহুবার উরফি নিজের অদ্ভুত সাজগোজ এবং পোশাকের জন্য বিতর্কে জড়িয়েছেন। আবারো সেই ঘটনার পুনরাবৃত্তি ঘটল নেটদুনিয়ায়।

এই মুহূর্তে উরফি জাভেদের যেকোন ভিডিওই ভাইরাল হয় নেটদুনিয়ায়। তিনি নিজের জনপ্রিয়তা বাড়ানোর খাতিরে এবং নেটদুনিয়ায় ভাইরাল হওয়ার জন্য সবকিছুই করতে পারেন। আর তার কোনো কিছুই চোখ এড়ায় না পাপারাজিৎদের। তবে এবার তিনি যেভাবে ক্যামেরার সামনে ধরা দিলেন তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

সম্প্রতি উরফি আবারো নিজের অদ্ভুত সাজগোজের জন্য ভাইরাল হলেন নেটিজেনদের মাঝে। পর্দার কাপড় দিয়েই বানালেন পোশাক। গোলাপি রঙের পর্দার সিল্কের কাপড় দিয়েই বানালেন অর্ধ অনাবৃত পোশাক। এই পোশাকে সোশ্যাল মিডিয়ায় উরফি জাভেদ দেখা দেওয়ার পর থেকেই আবারও নেটিজেনদের মাঝে ট্রোল হয়েছেন তিনি। তবে বর্তমানে তিনি এই সমস্ত বিষয় একটু বেশিই অভ্যস্ত হয়ে পড়েছেন, যার জন্য এখন এই সমস্ত বিষয়কে বিশেষ পাত্তা দিতে নারাজ তিনি।

সম্প্রতি তার শেয়ার করা ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রথমে একটি গাঢ় নীল রঙেয়ের লং টি-শার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন উরফি, হাতে রয়েছে কাঁচি ও গোলাপি রঙের পর্দার কাপড়। এরপরই ঐ ভিডিওতে পর্দার কাপড় দিয়ে তৈরি অর্ধ অনাবৃত পোশাকে দেখা মেলে তার। তিনি এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “মিডল ইস্ট ফিল্মফেয়ারের জন্য এই পোশাক বানিয়েছিলাম আমি। যদিও পরে একটা কালো গাউন পরে যাই। আপনাদের কী মত, এই পোশাক রেড কার্পেটের জন্য কেমন?” আর এরপরই তিনি চরম ট্রোলড হন নেটিজেনদের কাছে। অনেকে নানা অশ্লীল মন্তব্যও করেছেন তার উদ্দেশ্যে, যাতে পাত্তা দিতে একেবারেই উৎসাহী নন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Urrfii (@urf7i)

Back to top button

Ad Blocker Detected!

Refresh