বেড়েছে ওজন, ভাইরাল ‘বাহুবলী’ ছবি খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টির অদেখা ছবি

তারকা ছিলেন ‘তিনি’ আগেই। তবে সেটা দক্ষিণে।ছবিটা বদলে যায় ‘বাহুবলী’ মুক্তি পাওয়ার পর। ‘তাঁর’ জনপ্রিয়তা বেড়ে যায় আসমুদ্রহিমাচল ভারত জুড়ে। কথা হচ্ছে ‘ বাহুবলী’ ছবি সিরিজ খ্যাত অভিনেত্রী অনুষ্কা শেট্টি-কে নিয়ে। ‘বাহুবলী’ ছবিতে অনুষ্কা অভিনীত ‘দেবসেনা’-র রূপে মুগ্ধ হননি এমন দর্শক বিরল।

অভিনয়ের পাশাপাশি নজর করেছিল তাঁর তন্বী চেহারাও। নায়িকার আবেদনে কাৎ হয়েছিল তামাম দর্শককুল। এবার সেই অনুষ্কাই ফের একবার চর্চায়। তবে তা কোনও নতুন ‘প্রোজেক্ট’ এর জন্য নন।

স্রেফ নিজের একটি ছবির জন্য। নেটদুনিয়ায় ভাইরাল হওয়া তাঁর সেই ছবি দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিতে প্রথমেই নজর কাড়বে অভিনেত্রীর ওজন।

স্পষ্ট বোঝা যাচ্ছে ওজন বেড়েছে তাঁর। ফিসফাস উঠেছে লকডাউনে নিজেকে ঠিকঠাক ‘মেনটেন’ না করার জন্য হয়তো স্ফীত হয়েছেন তিনি। অবশ্য কান পাতলে এও শোনা যাচ্ছে গত বছরের ডিসেম্বরে নিজের বন্ধুদের সঙ্গে যখন হরিদ্বার ভ্রমণে গেছিলেন তিনি,এই ছবি তোলা হয়েছিল তখন।

তবে অনুষ্কার এই নো মেক-আপ লুকে দর্শকদের নজর কেড়েছে তাঁর মুখের মিষ্টি হাসিও। ক্যাজুয়াল পোশাক,এলোমেলো করে চূড়ো করে বাঁধা চুলের সঙ্গে গালভরা হাসির অনুষ্কার প্রশংসায় মুগ্ধ নেটদুনিয়া।

ট্রোলিংয়ের বদলে নেটিজেনরা অনুষ্কার ওই ছবির কমেন্ট বক্সে আক্ষেপ জানিয়েছেন যে বহুদিন ধরে তাঁরা তাঁদের প্রিয় অভিনেত্রীকে দেখতে পাচ্ছে না।

এমনকি বিগত কয়েক মাসে এই প্রথম প্রকাশ্যে এলো অনুষ্কার অদেখা কোনও ছবি। তবে নিজের এই ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য আসেনি অনুষ্কার তরফে।

জানা গেছে, এইমুহূর্তে বেঙ্গালুরুতে নিজের পরিবারের সঙ্গে রয়েছেন এই অভিনেত্রী। করোনা আতঙ্কের ফলে শ্যুটিংও নাকি আপাতত বন্ধই রেখেছেন তিনি।