বলিউড

‘ভালো মা হতে পারিনি’! মেয়ে নিতারার জন্মদিনে মেয়ের ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে তীব্র ট্রোলড অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কল

বলিউড অভিনেতা অক্ষয় কুমারের স্ত্রী টুইঙ্কলকে মাঝেমধ্যেই তাদের দ্বিতীয় সন্তান এবং কনিষ্ঠা কন্যা নিতারার সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। তবে এবার টুইঙ্কলকে মেয়ের জন্মদিন উপলক্ষে একটি ফটো পোস্ট করে বেশ ট্রোলড হতে হলো সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কাছে।

প্রসঙ্গত এদিন তিনি যে ছবিটি পোষ্ট করেছিলেন সেখানে চায়ের কাপ হাতে মেয়ের সঙ্গে দেখতে পাওয়া গিয়েছে তাকে। ছবিতে মেয়ের ঠোঁটে মুখ লাগিয়ে চুমু খাচ্ছিলেন অভিনেত্রী। বলাই বাহুল্য এটা দেখার পর নেটিজেনদের একাংশ মন্তব্য করেছেন যে এটি অত্যন্ত ‘অস্বাস্থ্যকর’ এবং ‘বাজে’ স্বভাব।

তবে নিতারার জন্মদিন উপলক্ষে এদিন শুভেচ্ছা জানাতে দেখা গেছে বলিউডের নামিদামি সেলিব্রিটিদের। পাশাপাশি টুইঙ্কল তার পোস্টের মাধ্যমে জানিয়েছেন তিনি হয়ত একজন ভালো মা হয়ে উঠতে পারেননি এবং তা নিয়ে তার রীতিমতো আফসোস রয়েছে। কিন্তু তিনি চেষ্টা করেন তার সন্তানদের মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখতে। প্রসঙ্গত বর্তমানে অক্ষয় কুমার এবং টুইঙ্কলের ছেলে আরভ বিদেশে পড়াশোনা করছেন।

তাই মেয়ের সঙ্গেই বেশি সময় কাটছে অভিনেত্রীর। পাশাপাশি কিছুদিন আগেই মজার ছলে টুইঙ্কল জানিয়েছেন যে তিনি তাঁর ছেলেমেয়ের পড়াশোনার খরচ বহন করেন। যাতে তারা বড় হলে তিনি বলতে পারেন যে মায়ের জন্যই তাদের পড়াশোনা সম্ভব হয়েছে। বলাই বাহুল্য এদিনের পোস্টটি আবারো প্রমাণ করে দিয়েছে যে ছেলে মেয়ের সঙ্গে দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে টুইঙ্কলের।

 

View this post on Instagram

 

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

Back to top button