সানি লিওনের কাছাকাছি থাকার জন্য ৭৮ বছর বয়সে ৩১ কোটি টাকা খরচ করলেন অমিতাভ বচ্চন!

বলিউড অভিনেতাদের বলিউডি বড় বড় ব্যাপার হামেশাই চমকে দেয় নেটিজেনদের। এবার তেমনই অনুগামী এবং আপামর দেশবাসীকে চমকে দিলেন অভিনেতা অমিতাভ বচ্চন ওরফে বিগ বি।

মুম্বাই তার প্রাসাদ প্রতিম বাংলো সবাই চেনেন। কিন্তু সেখানে আর মন বসছে না বচ্চন পরিবারের সদস্যদের। তাই এবার ৩১ কোটি টাকা খরচা করে কিনলেন নতুন বাড়ি।

সূত্রের খবর, মুম্বাইতে সদ্য নির্মিত একটি ৩৪ তলা আবাসনের ২৭ এবং ২৮ তলা অর্থাৎ দুটি ফ্লোর কিনে নিয়েছেন বিগ বি। যার মোট আয়তন ৫ হাজার ৭০৪ স্কোয়ারফিট।

গত বছরই এই আবাসনে জায়গা কিনে রাখলেও তারা সেখানে থাকা শুরু করেননি। জানা গেছে খুব শিগগিরই এই নতুন বাড়িতে থাকতে শুরু করবেন অমিতাভ সপরিবারে।

মুম্বাইয়ের এই আবাসনেই অমিতাভের প্রতিবেশী হতে চলেছেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। তিনিও বিলাসবহুল আবাসনে নিজের জন্য ফ্ল্যাট কিনে রেখেছেন। তবে অমিতাভের মতোই তিনিও এখনো সেখানে থাকা শুরু করেননি।

তবে এই করোনা পরিস্থিতিতে বিলাসবহুল ফ্ল্যাট কিনে নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে বচ্চন কে। অনেকেই তার এই নতুন বাড়ি কেনার খবরটিকে মোটেও ভাল চোখে দেখেননি। তারা ট্রল করেছেন এই বলে যে ৩১ কোটি টাকার বাড়ি না কিনে বরং কিছু টাকা অমিতাভ দেশের মানুষের উপকারে দান করতে পারতেন।

তবে সমস্ত আক্রমণের মুখে পড়ে একেবারেই বিচলিত নন বিগ বি। নেটিজেনদের না জানিয়েই নিজের মত করে দেশের মানুষের জন্যে ইতিমধ্যেই দান করেছেন তিনি ২ কোটি টাকা।