বলিউড

এবারে সরাসরি বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বাংলার অন্যতম সুন্দরী অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী কে

ঋতাভরী চক্রবর্তী এই মুহূর্তে যিনি বাংলার ক্রাশ, যিনি নিজের রূপের ঝলকে বহু পুরুষের হৃদয় গলিয়েছেন। বর্তমানে শুধুমাত্র আর টলিউডে আটকে নেই অভিনেত্রী বলিউডের দিকেও যাত্রা করেছেন। বাংলা সিনেমার পাশাপাশি তিনি বহু বিজ্ঞাপন ভিডিও তেও কাজ করেছে ইতিমধ্যে।

আবীর চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, ক্যাটরিনা কাইফের মত বড় বড় তারকাদের সঙ্গে ওঠাবসা তার। বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে একটি হিন্দি ছবিতে কাজ করেছেন তিনি। এছাড়াও বলিউডের ক্রাশ আয়ুষ্মান খুরানা সঙ্গে একটি মিউজিক অ্যালবামের কাজ করেছেন ঋতাভরী। এককথায় নিজের ক্যারিয়ারের জায়গায় দাঁড়িয়ে তিনি একজন সফল নারী।

তবে শারীরিক কিছু সমস্যার কারনে ৮ মাসের মধ্যেই তার শরীরের দুবার অস্ত্রোপচার হয়েছে। যার কারনেই লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেকটাই দূরে ছিলেন ঋতাভরী। সেই সময়টায় নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখছিলেন। ৮ মাস বিছানায় শয্যাশায়ী হওয়ায় তার শরীরের ওজন খানিকটা বেড়ে গিয়েছে যা নিয়ে ইতিমধ্যেই ট্রোল এর শিকার হয়েছেন অভিনেত্রী। তবে সেই সব এর মাঝেও তিনি আবারো একটি ব্র্যান্ডের পোশাকের বিজ্ঞাপন ভিডিও নিয়ে সকলের সামনে এসেছেন সাথে ছিলেন আবীর চট্টোপাধ্যায়। এমনকি পুজোতেই আসতে চলেছে ঋতাভরীর ছবি ‘এফআইআর’।

এবারে স্বয়ং বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বাংলার মেয়ে ঋতাভরী চক্রবর্তীকে। একদিন কাজের ফাঁকেই তার নতুন কাজের অফিশিয়াল কিছু কাগজপত্র হাতে নিয়ে তিনি সকলকে জানান আগামী দিনে তিনি অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করতে চলেছেন। এই খবর শুনে ঋতাভরী ভক্তরা তো বেজায় খুশি।

ক্যারিয়ারের শুরুটা ছিল টেলিভিশনে ছোটপর্দার মাধ্যমে ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের সেই ছোট্ট ললিতাকে আজও দর্শক মনে রেখেছে। আর সেই ছোট্ট ললিতা আজ সারাবাংলা ক্রাশ তথা একজন সফল অভিনেত্রী। টলিউড বলিউড সব জায়গাতেই তার নাম ছড়িয়ে রয়েছে। তার ভক্তরা আশা রাখে আগামী দিনেও ঋতাভরী আরো ভালো ভালো কাজ করবেন। অমিতাভ বচ্চনের সঙ্গে একটি গোল্ড কোম্পানির বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে নিজের মনের সেই খুশির কথাটা সকলের সঙ্গে ভাগ করেছেন তিনি।

এর পাশাপাশি নিজের এঙ্গেজমেন্ট এর কথা এবং মনের মানুষের কথা ও সকলের সামনে এনেছেন তিনি। একজন মনোবিদ কে নিজের জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন ঋতাভরী। চলতি বছরের শেষে করোনা পরিস্থিতি ঠিকঠাক থাকলেই এনগেজমেন্ট সেরে নেবে দুজনে এবং একসঙ্গে লিভ ইন করার প্ল্যান রয়েছে তাদের। এরপর ধীরে ধীরে অবশ্য বিয়ের নিয়েও ভাবনা চিন্তা করছেন অভিনেত্রী।

Back to top button