বলিউড

এবারে নিজেকে নির্দোষ প্রমাণ করতে ইন্ডিয়ান আইডলের মঞ্চে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে মুখ খুললেন পরিচালক করণ জোহর

সম্প্রতি কিছুদিন আগেই জনপ্রিয় গানের রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল মঞ্চে বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল করণ জোহারকে। ইন্ডিয়ান আইডলের মঞ্চে এসেই তিনি প্রথম তাকে নিয়ে ট্রলিং এবং বিভিন্ন ভুল মন্তব্য নিয়ে মুখ খোলেন। এমনকি সুশান্ত সিং এর মৃত্যুর কথাও তিনি তুলে আনেন।

ইন্ডিয়ান আইডলের প্রতিযোগী শনমুখপ্রিয়া তার নিজের জীবনের কিছু কথা ইন্ডিয়ান আইডলের মঞ্চে তুলে ধরে সেই প্রতিযোগীর কথায় সমবেদনা জানাতে গিয়ে নিজের কথা বলেন করণ। ভাগ করি নেন নিজের জীবনের কিছু টুকরো অভিজ্ঞতার কথা।

সুশান্ত সিং এর মৃত্যুর পরে কঙ্গনা রানাউতের দেওয়া মাফিয়া এবং নেপোটিজম শব্দটির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে পড়েছিলেন করণ জোহার। সুশান্তের মৃত্যুর পরে বারবার ট্রোলের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে করণ জোহারের নাম। এরপরে তাকে প্রায় ৯০ শতাংশ মানুষই তার ইনস্টাগ্রাম একাউন্ট এ আনফলো করে দেয়।

বর্তমানে ইন্ডিয়ান আইডলের মঞ্চে শনমুখপ্রিয়া কে নিয়ে ট্রোলিং শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। বিচারক থেকে শো এর নির্মাতা প্রত্যেককেই এই প্রতিযোগীর জন্য বিভিন্ন কথা শুনতে হয়। এই কথা কেই করণ জোহর উদ্দেশ্য করে বলেন “আমি জানি তোমাকে নিয়ে বিগত কয়েকদিন ধরে বেশ ট্রোলিং হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

প্রায় প্রতিদিনই ট্রোলের শিকার হতে হচ্ছে তোমায়। তোমায় একটা কথা বলে রাখি এই ঘটনাটি বিগত বেশ কয়েকবছর ধরে আমার জীবনে ঘটে আসছে গত বছর এই ঘটনা বাড়াবাড়ি পর্যায়ে পৌঁছে যায়”।

গতবছর সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর থেকেই কফি উইথ করণ’-এর বিভিন্ন ভিডিও ক্লিপ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় সেখানে সুশান্ত কে নিয়ে মজার খোরাক বানাতে শোনা যায় করণ কে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য নেটিজেনরা করণ জোহরকে মূল দোষী সাব্যস্ত করতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। এমনকি সুশান্ত সিং রাজপুত এর হাত থেকে কাজ ছিনিয়ে নেওয়ার অভিযোগ করণ জোহরের উপর দেওয়া হয়।

Back to top button