বলিউড

কারিনা কাপুরের ব্যবহৃত জুতোর দাম একজন সাধারন গরিব মানুষের সারা জীবনের বেতনের সমান, জেনে নিন কারিনা কাপুর এর জুতোর মূল্য

কাপুর পরিবারের আনন্দ উৎসব যেনো লেগেই রয়েছে। একের পর এক অনুষ্ঠানে হয়েই চলছে পরিবারের মধ্যে। সম্প্রতি রণবীর কাপুর এবং আলিয়া ভাটের বিয়ে গিয়েছে আর সেই আনন্দ উৎসব যেতে না যেতেই আরো একটি আনন্দ-উৎসব চলে এলো। সেটি হল কারিনা কাপুর এবং কারিশমা কাপুরের মা ববিতা কাপুরের জন্মদিন। আর তাই কাপুর পরিবারের প্রত্যেককে আজ রণধীর কাপুরের বাড়িতে একত্রিত হয়েছে।

কারিনা কাপুর, কারিশমা কাপুর, সাইফ আলি খান, এবং নীতু কাপুরকেও ববিতা কাপুরের জন্মদিনে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। মায়ের জন্মদিনের দিন কারিশমা কাপুর একটি সাধারণ কুর্তা এবং পালাজো প্যান্ট পড়ে ছিলেন এবং কারিনা কাপুর একটি সুন্দর লাল পোশাকে প্রত্যেকের নজর কেড়েছিলেন। ঐদিন পার্টিতে ছোট্ট তৈমুর আলি খান কেও দেখা গিয়েছে কালো টি শার্ট এবং নীল রঙের জিন্স পড়ে।

এমনকি করিনা এবং সাইফ আলী খানের ছোট ছেলে জেহ বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তাকে ওই দিন বেশ মিষ্টি লাগছিলো, কারিনা কাপুরের কোলে জেহর বেশ কয়েকটি ছবি বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কারিনা কাপুর সোশ্যাল মিডিয়াতেও মা ববিতার black-and-white একটি অপ্রকাশিত ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

ওইদিনই করিনা কাপুরের লুক নজরকাড়া ছিল তো বটেই। তার ওই লাল পোশাকের পাশাপাশি নজর কেড়েছিল তার জুতো তার ঘিয়ে রঙের ওই সুন্দর ফ্যান্সি জুতো টি। তার জুতো নেটিজেনদের নজর কাটছিল বারবার। আর সেই জুতোর দাম শুনলে আপনিও অবাক হবেন। কারিনা কাপুরের পায়ে যে জুতো ছিল তার আসল দাম ৫০ হাজারেরও বেশি।

Back to top button