জীবনে প্রেম চাইছেন কঙ্গনা, ইনস্টায় প্রেমিক খুঁজতে বসেছেন বলিউডের কুইন!

মুম্বাইতে ইতিমধ্যেই বৃষ্টি শুরু হয়ে গেছে, মুম্বাইয়ের বৃষ্টি বেশ রোমান্টিক। সেই বৃষ্টিভেজা দিনে যে কেউ চাইবে নিজের পছন্দের মানুষের সঙ্গে সময় কাটাতে।

ঠিক এমনটাই দাবি করেছেন বলিউডের “কুইন” কঙ্গনা রানাওয়াত। বৃষ্টি ভেজা দিনে নিজের ইনস্টায় স্টোরিতে এমনটাই পোষ্ট করেছেন তিনি। সাথে খুঁজে চলেছেন নিজের মনের মানুষটিকে।

আজ্ঞে হ্যাঁ সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটা সেলফি পোস্ট করেছেন কঙ্গনা রানাওয়াত। সঙ্গে লিখেছেন, ‘মুম্বইয়ের বৃষ্টির চেয়ে রোম্যান্টিক কিচ্ছু নেই এই দুনিয়ায়।

কিন্তু আমার মতো সিঙ্গেলরা সেটা নিয়ে শুধু দিবা-স্বপ্নই দেখতে পারে।’ সঙ্গে আরও দুটো লাইন জুড়ে দিয়েছেন তিনি। লিখেছেন, ‘কাকে আমার জন্য তৈরি করা হয়েছে, প্লিজ দেখান না!’ এমনটাই দাবি বলিউডের কুইনের।

যদিও বলিউডে আসতে না আসতেই জীবনে বহু বার প্রেম এসেছে তার। টা নিয়ে বেশ খোলাখুলি মন্তব্য করেছেন তিনি। কঙ্গনার জীবনের প্রেম প্রথম সবার সামনে আসে তা হল আদিত্য পাঞ্চলির সঙ্গে।

নিজের থেকে বয়সে ১৮ বছরের বড় ব্যাক্তিকে তার মনে ধরে, শুধু তাই নয় বিবাহিত ও দুই সন্তানের পিতার সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কানাঘুষো শোনা যায়, সে সময় ‘কুইন’ অভিনেত্রীকে মুম্বইতে প্রথম বাড়িও কিনে দিয়েছিলেন আদিত্য।

আদিত্যর পাঞ্চলির সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমন এর সঙ্গে জড়িয়েছিলেন তিনি। যদিও টেকেনি সেই সম্পর্কও।

এমনকী, শোনা গিয়েছিল ব্রিটিশ পরিচালক নিকোলাস ল্যাফার্টির সঙ্গও সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। আর তাঁর সঙ্গে হৃতিকের সম্পর্কের রসায়ন তো সবাই জানে। যদিও হৃতিকের তরফে বারবার দাবি করা হয়েছে সেরকম কোনও সম্পর্ক ছিল না তাঁদের মধ্যে।

জীবনে একাধিক পুরুষের সঙ্গে সংস্পর্শে আসেন বলিউডের কুইন। যদিও হৃতিকের পর তার জীবনে তেমন কারুর আগমন সোনা যায়নি। সেই জন্যই কি মন খারাপ অভিনেত্রীর। নাকি মনের দরজায় কেউ ইতিমধ্যেই কড়া নেরেফেলেছে তা অবশ্য এখনও খোলাসা হয়নি।