হাত ছেড়ে সাইকেল চালাতে গিয়ে জনসমক্ষে আছাড় খেলেন খিলাড়ি! মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিও

বলিউডের অন্যতম ফিট তারকা অক্ষয় কুমার। বয়েস ৫০ হলে কি হবে, ফিটনেসে এখনও যে কোনো অন্য এক্টরকে সহজেই মাত দিতে পারবেন। অক্ষয় কুমার এখনও যথেষ্ট ফিট।

যদিও তার ফিটনেসের রহস্য হল তার জীবনযাপন। তার জীবন যাপন ভীষন সহজ সরল। যদিও বর্তমানে তিনি বেজায় ব্যাস্ত ​আতরঙ্গি রে নিয়ে। এরই মাঝে তার একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে তিনি বেশ আনন্দের সঙ্গে সাইকেল তিনি। স্টাইল মেরে হাত ছেড়ে সাইকেল চালাতে গেলেন তিনি, ব্যাস তাতেই হল বিপত্তি জনসমক্ষে আছাড় খেলেন তিনি। উল্টে পড়ে গেলেন তিনি।

যদিও তার কোনো চোট লাগেনি বরং পড়ে যাওয়ার পর তিনি খিলখিলিয়ে হেসে পড়েন। এই দৃশ্য দেখে অনুরাগীরাও বেশ মজা পান। এই প্রথমবার অক্ষয় কুমার স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খানের সঙ্গে। আর সৌজন্যে আনন্দ এল রাইয়ের আসন্ন ছবি আতরঙ্গি রে।

কিছুদিন আগেই অভিনেত্রী সারা আলি খান অক্ষয় কুমারের একটি লুক শেয়ার করেন, যেখানে অক্ষয় কুমার শাহজাহানের মতো পোশাক পরে হাতে গোলাপ নিয়ে পোজ দিচ্ছেন। সেই ছবির নিচে সারা লেখেন, “এর থেকে বেশী আতরঙ্গি আর কিছুই হতে পারে না।”

বলে রাখি, লকডাউন শুরুর আগে মার্চ মাসে বারাণসীতে আতরঙ্গি ছবির শ্যুটিং সেরেছিলেন সারা,ধনুষরা। তবে, কিন্তু এই প্রথমবার আনন্দ এল রাইয়ের পরিচালনায় কাজ করছেন অক্ষয় এবং সারা। ধনুষ এর যদিও আনন্দ এল রাইয়ের পরিচালনায় এই তো দ্বিতীয় ছবি। এর আগে তাদের দুজনকে রানঝনা ছবিতে একসাথে দেখা গেছিল।