বলিউড

ফুলসজ্জার রাতে দুধে আরশোলা মিশিয়ে পান করলেন বর, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ধারাবাহিকের ভিডিও

সিরিয়াল বা ধারাবাহিক হলো রোজকার জীবনের এন্টারটেইনমেন্ট এর একটি মূল অংশ। ধারাবাহিক গুলিতে এরকম নিত্যনতুন মজার মজার ঘটনা দেখায় যা দেখে দর্শকেরা রীতিমতো অবাক হয়ে যায়, আবার কিছু এমন ঘটনা যা আসলে বাস্তবে সম্ভবই নয়। এইরকমই এক দৃশ্য এক হিন্দি ধারাবাহিকে দেখা গিয়েছে।

তবে নতুন নয় বরং ১০ বছর আগের একটি ধারাবাহিকে অদ্ভুত দৃশ্যটি দেখা যাচ্ছে। ধারাবাহিকের নাম ‘দিল সে দি দুয়া… সৌভাগ্যবতী ভবা’। বিগত দশ বছর পুরোনো এই ধারাবাহিকে দেখানো হয়েছে যে ফুলসজ্জার রাতে নতুন বর দুধে আরশোলা মিশিয়ে খাচ্ছে। নতুন করে আবার সেই পুরোনো ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এই ধারাবাহিকে আমরা জনপ্রিয় হিন্দি টেলিভিশন অভিনেত্রী স্মৃতি ঝাঁ কে দেখেছি এবং স্মৃতির বিপরীতে অভিনয় করেছিলেন কারণবীর বহোরা। ধারাবাহিকে স্মৃতির চরিত্রের নাম ছিল জাহ্নবী। ভাইরাল ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে যে বিয়ের পর ফুলসজ্জার খাটে বসে রয়েছে জাহ্নবী এবং হঠাৎই তার গায়ে একটা আরশোলা এসে বসে এবং জাহ্নবী ভয়ে চিৎকার করতে থাকে।

আর ঠিক তখনই বউয়ের গা থেকে জ্যান্ত আরশোলা তুলে ধরে দুধের মধ্যে মিশিয়ে খেয়ে নেন তিনি। যা দেখে অজ্ঞান হয়ে যায় নতুন বউ এবং এই দৃশ্য দেখে রীতিমতো অবাক নেটিজেণরাও। আসলে এই ধারাবাহিকে কারণবীর একজন সাইকো স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন। স্বামীর হাতে প্রায়শই অত্যাচারিত হতো জাহ্নবী। সেই নিয়েই এই ধারাবাহিকের মূল গল্প।

ধারাবাহিকের জাহ্নবী বর্তমানে জি টিভির বিখ্যাত ধারাবাহিক ‘কুমকুম ভাগ্য’ তে অভিনয় করছেন। পুরনো এই ধারাবাহিকের অদ্ভুত এই দৃশ্য ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়াতে হাসির কলরব শুরু হয়ে গেছে। যারা এই ধারাবাহিক দেখেছেন তাদেরও পুরনো সেই দৃশ্য নিজেদের চোখের সামনে ফুটে উঠেছে।

Back to top button