বলিউড

‘তোমাকে খুব মিস করব দাদু’! দাদুকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছে স্বস্তিক, সোশ্যাল মিডিয়ায় দাদুকে নিয়ে পোস্ট করল সে

মাত্র ৬৯ বছর বয়সে সকলকে কাঁদিয়ে পৃথিবীর সমস্ত মোহ মায়া ত্যাগ করে চলে গেলেন সংগীতজগতের উজ্জ্বল নক্ষত্র বাপ্পি লাহিড়ী। বুধবার সকাল থেকেই খবরের চ্যানেল সোশ্যাল মিডিয়ার সব জায়গাতেই একটাই খবর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে গোটা সংগীত জগতে। সকলের কাছে এটা অত্যন্ত অবিশ্বাস্য ঘটনা।

বাপ্পি লাহিড়ীর দুই সন্তান মেয়ে রিমা লাহিড়ী এবং ছেলে বাপ্পা লাহিড়ী। এই রিমা লাহিড়ীর ছেলেই হলেন স্বস্তিক বানসাল। স্বস্তিক তার দাদুর অত্যন্ত প্রিয় এবং কাছের ছিল, দাদুকে খুবই ভালোবাসতো সে। বাপ্পি লাহিড়ী তাকে ভালবেসে রেগো বলে ডাকত। এই রেগোর গাওয়াই বাচ্চা পার্টি’র প্রচারে শেষবার টিভির পর্দায় দেখা গিয়েছিল ‘ডিস্কো কিং’কে।

সালমান খান সঞ্চালিত জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস’-এর মঞ্চে শেষ দেখা গিয়েছিল তাকে। সেখানে বাপি লাহিড়ীর ৫০ বছর জন্মদিন উদযাপন করা হয়েছিল ধুমধাম ভাবে। এভাবে হঠাৎ করে দাদুকে হারিয়ে সে একেবারে ভেঙে পড়েছে। সেইদিন স্বস্তিক তার দাদুর একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে।

নিজের ইনস্টাগ্রাম স্টোরি তে দাদুর একটি ছবি শেয়ার করেছে স্বস্তিক। ছবিতে বাপ্পি লাহিরি কে সাদা এবং নীল ছাপার একটি জামা পড়ে দেখা গিয়েছে। চোখে সানগ্লাস এবং গায়ে বরাবরের মতো সোনার গয়না পরে রয়েছেন তিনি। আর মুখে সেই চিরাচরিত অমায়িক হাসি। দাদুর এই ছবিটি পোস্ট করে স্বস্তিক লিখেছে “তোমায় খুব মিস করবো দাদু, যেখানেই থেকো ভালো থেকো তোমায় অনেক ভালোবাসি।”

বাপ্পি লাহিড়ী সঙ্গে নাতি স্বস্তিক এর দারুন বন্ডিং ছিল। দাদুর হাত ধরে প্রথম সংগীত জগতে প্রবেশ করে সে। খুদে এই শিল্পীর সোশ্যাল মিডিয়ায় একাউন্টে চোখ রাখলেই বোঝা যাবে দাদুকে সে কতটা ভালোবাসে। দাদুর সঙ্গে একাধিক ছবি পোস্ট করেছে সে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button