বলিউড

বিয়ে না করেই মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী স্বরা ভাস্কর! মা হতে চলেছেন স্বরা, নিজের মুখেই সকলকে দিলেন খুশির খবর

বলিউডের অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন স্বরা ভাস্কর। বর্তমানে দর্শকদের মাঝে তার জনপ্রিয়তা কিছু কম নয়। ইন্ডাস্ট্রিতে তারকাদের ভিড়ে নিজের জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি নিজের মা হওয়ার খবর নিজেই সকলকে জানালেন স্বরা। বলাই বাহুল্য, বলিউডে নিজের জায়গা পাকা করেই ফ্যামিলি প্লানিং’এ মন দিয়েছেন অভিনেত্রী।

তিনি সন্তান দত্তক নেওয়ার জন্য ইতিমধ্যেই আবেদন করেছেন। চলতি বছরের দিওয়ালিতে সারাটা দিন অ্যাডপশন সেন্টারের বাচ্চাদের সাথেই কাটিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই বাচ্চা দত্তক নেওয়ার জন্য সেন্ট্রাল অ্যাডপশন রিসোর্স অথারিটি-র কাছে আবেদনও করে ফেলেছেন স্বরা ভাস্কর।

আপাতত বলিউডের এই অভিনেত্রী তার দত্তক সন্তানকে কাছে পাওয়ার অপেক্ষায় রয়েছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, তিনি সর্বদা একটি সন্তান ও পরিবার চেয়ে এসেছেন। সন্তান দত্তক নেওয়ার মাধ্যমে তার সেই ইচ্ছেপূরণ সম্ভব তা জেনেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। অভিনেত্রী জানান তিনি তার এই সিদ্ধান্তের কথা তার বাবা-মাকে জানিয়েছেন। তারা তাদের মেয়ের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন।

পরে তিনি আরো জানান, তার ভাগ্য ভালো কারণ এই রাজ্যে একা মহিলাকে বাচ্চা দত্তক নেওয়ার অনুমতি দেওয়া হয়। তিনি এও জানান, বাচ্চা দত্তক নেওয়ার আবেদন করার আগে তিনি বেশ কয়েকজন এমন দম্পতির সঙ্গে কথা বলেছেন যারা সন্তান দত্তক নিয়েছেন। এমনকি প্রাপ্তবয়স্ক কিছু দত্তক সন্তানদের সাথেও কথা বলেছেন তিনি। তারপরেই তিনি সন্তান দত্তক নেওয়ার এই সিদ্ধান্ত নিয়েছেন।

শেষে অভিনেত্রী জানান, বর্তমানে তিনিও ‘সিএআরএ’র অপেক্ষারত মা-বাবার তালিকায় রয়েছেন। তবে অভিনেত্রী জানিয়েছেন, তিনি জানেন সমস্ত প্রক্রিয়া পার করতে প্রায় দু-তিন বছর সময় লেগে যাবে। সব জেনেও বর্তমানে তিনি অধৈর্য হয়ে পড়েছেন মা হাওয়ার জন্য, একথা তিনি নিজের মুখেই জানিয়েছেন। এই খবর জানাজানি হওয়ার পর থেকেই অনেকেই তার এই সিদ্ধান্তকে সম্মান জানিয়ে সমর্থন করেছেন তাকে। নিজের এই সিদ্ধান্তের জন্য মানুষের কাছে প্রশংসিতও হয়েছেন তিনি।

Back to top button