টেলি অভিনেত্রী এরিকাকে চুম্বন রোহমানের, সুস্মিতাকে ভুলে নতুন সম্পর্কে জড়ালেন? তুমুল জল্পনা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা গিয়েছে এরিকা ফার্নান্ডেজকে কখনও চুম্বন করছেন, কখনও আবার তাঁকে টেনে নিচ্ছেন বিশ্ব সুন্দরীর প্রেমিক রোহমান শল। আর ভিডিও প্রকাশ্যে আসতেই কিনা চরম জল্পনা ছড়িয়েছে নেট পাড়ায়। কিন্তু এবার পুরো বিষয়টি খোলসা করলেন রোহমান।

তিনি জানান সম্প্রতি একটি মিউজিক ভিডিয়োর শ্যুট করেছেন তিনি এবং এরিকা। অন্যদিকে পাপনের ওই অ্যালবামে এরিকা এবং রোহমানের প্রদার রসায়ন প্রকাশ্যে আসতেই অনেকেই অনেক কথা বলছেন বটে কিন্তু এই নিয়ে সুস্মিতা সেন একটুও নারাজ নন। বরং তিনি রোহমানকে জান বলে ডেকে, গর্বিত বলে উল্লেখ করেছেন। অভিনয়ের পাশাপাশি, ফটো শ্যুট এবং নিজের দুই মেয়ে ও রোহমানের সঙ্গে কাটানো প্রতিটি মুহূর্তের ছবিই পোস্ট করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী।

 

View this post on Instagram

 

A post shared by rohman shawl (@rohmanshawl)

সিনেমার পাশাপাশি এখন মন দিয়ে নিজের দুই মেয়েরও দেখভাল করছেন সুস্মিতা সেন। এসবের মাঝেই এবার নিউ ইয়ার উদযাপন করতে রোহমান সহ সেন পরিবার পাড়ি দিলেন দুবাইএ। শোনা যাচ্ছে দুবাই ট্রিপ শেষ করে কলকাতায় আসতে চলেছেন সুস্মিতা আর রোহমান। এক বিয়ের অনুষ্ঠান যোগ দিতেই তাদের কলকাতায় আসা। তবে নেটিজেনদের একাংশর মত এবার হয়তো বিয়ে খেতে এসে সুস্মিতা এবং রোহমান এরা নিজেরাও সাত পাকে ঘুরতে পারেন। কারণ বেশ কিছুদিন আগেই সুস্মিতার হাতে দেখা গিয়েছিল একটি বড় হিরের আংটি। কিন্তু সেই নিয়ে এই সেলেব যুগল এখনো কোন মন্তব্য করেন নি। আর তার মাঝেই আবার এই নতুন ভিডিও নতুন করে ভাবাচ্ছে নেটিজেনদের প্রত্যেককেই।