বলিউড

নেতাজি সুভাষের মতো গা ঢাকা দিয়ে রয়েছেন সুশান্ত সিং রাজপূত? মারা যাননি সুশান্ত! সোশ্যাল মিডিয়া জুড়ে তৈরি হলো চাঞ্চল্য

ঠিক এক বছর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর যেন বলিউড এবং সারা বিশ্বে নিস্তব্ধতা ফেলে দিয়েছিল গত ২০২০ সালের ১৪ই জুন সুসান সিং রাজপুত তার বান্দ্রার ফ্ল্যাটে আত্মহত্যা করেন। তারপর থেকেই শুরু হয় সারা দেশ জুড়ে নেটিজেনদের প্রশ্ন, বিচার, বিতর্ক ইত্যাদি।

এরপরই মুক্তি পেয়েছিল সুশান্ত সিং এর শেষ ছবি ‘দিল বেচারা’, যা দর্শকদের চোখের জল কে ধরে রাখতে পারেনি। কিছুদিন আগেই তার মৃত্যু বার্ষিকী গিয়েছে। তবে এবারে সোশ্যাল মিডিয়াতে অন্য এক বিষয় নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

সম্প্রতি সুশান্ত সিং রাজপুত এর সোশ্যাল মিডিয়ার ফেসবুক ডিসপ্লে ছবি পরিবর্তন হয়েছে। গত বুধবারই তার একটি পুরনো ছবি আপলোড করা হয়েছে। এই দুদিন কমেন্ট বক্সে উপচে পড়েছে হাজারো কমেন্ট। কেউ কেউ সরাসরি কমেন্ট করে জিজ্ঞাসা করেন আপনি কি জীবিত? আবার কারোর কারোর প্রশ্ন তার প্রোফাইল কে চালাচ্ছেন। কেউ কেউ এই ঘটনাকে হাসির খোরাক বানিয়ে দিয়েছেন।

সুশান্ত সিং রাজপুত এর এই প্রোফাইলের একটু পিছন দিকে গেলে দেখা যাবে তার মৃত্যুর পরে মোট তিনটি পোস্ট করা হয়েছে। পোস্টটিতে অভিনেতাকে নিয়ে কিছু লেখা রয়েছে। তা দেখে স্পষ্ট যে প্রোফাইলটির দায়িত্বে তার পরিবারের কেউ না জনসংযোগ দলের কেউ রয়েছে। কিন্তু এইদিনের ঘটনায় নেটিজেণরা বেশ হকচকিয়ে গেছেন। সাধারণত মৃত্যুর পর কারোর ছবি এভাবে পাল্টানো হয় না, তাই ব্যাপারটি বেশ আলোড়ন ফেলেছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button