বলিউড

‘এই অনুভূতি খুব বেদনাদায়ক’! ‘দ্য কপিল শর্মা শো’ থেকে বাঙালি বলে বাদ দেওয়া হলো অভিনেত্রী সুমনা চক্রবর্তী কে, ক্ষোভ উগরে দিলেন সোশ্যাল মিডিয়ায়

২০১৪ সাল থেকে ছোট পর্দার জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো’তে অভিনয়ের মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন বাঙালি অভিনেত্রী সুমনা চক্রবর্তী। কপিল শর্মার পাশাপাশি তার হাস্যকৌতুক এবং মজার মজার কান্ড কারখানা ভারী জনপ্রিয় হয়ে উঠেছিল দর্শকদের মধ্যে।

সুমনা বহু বছর এই শোয়ের অবিচ্ছেদ্য অংশ ছিলেন।কিন্তু সম্প্রতি যে নতুন সিজন নিয়ে রিয়েলিটি শো টি ফিরছে সেখানে দেখতে পাওয়া যায়নি তাকে। কিছুদিন আগেই নতুন সিজনের ছবি প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে আগের সিজনের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, ভারতী সিংহরা থাকলেও নেই সুমনা।

এরপরই সোশ্যাল মিডিয়ায় সুমনার একটি পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে ওঠে অনুগামীদের মধ্যে। পোস্টটির বাংলা অনুবাদ করলে দাঁড়ায় ‘তোমার অনেক কিছু করার ক্ষমতা ছিল কিন্তু তোমাকে বেরিয়ে আসতে বাধ্য করা হয়েছে’। যা থেকে নেটিজেনের মনে করছেন হয়তো জোরপূর্বক সুমনাকে বাদ দেওয়া হয়েছে রিয়েলিটি শো টি থেকে।

এরপর অনেকেই সুমনা কি পরিপ্রেক্ষিতে তার এই সোশ্যাল মিডিয়া পোস্টটি করেছেন তা জানতে চেয়ে প্রশ্ন করলেও অভিনেত্রী এখনো প্রকাশ্যে মুখ খোলেননি। তবে তার অনুগামীরা আন্দাজ করছেন জনপ্রিয় এই রিয়েলিটি শো থেকে বাদ পরেই এই পোস্ট করেছেন সুমনা। অনেক বাঙালি দর্শক এদিন শোতে সুমনাকে ফিরিয়ে আনারও দাবি তোলেন সোশ্যাল মিডিয়ায়।

Back to top button