বলিউড

অসুস্থতার পাশাপাশি চরম আর্থিক সমস্যায় ভুগছেন সলমনের ‘বজরঙ্গি ভাইজান’ ছবির অভিনেত্রী! ২৩০০ কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও করছেন না সাহায্য সালমান, অভিযোগ ভক্তদের

মহামারীর কারণে হাতে কাজ না থাকায় অনেক অভিনেতার জীবনকে কঠিন করে তুলেছে। এই তালিকায় অন্যতম একজন হলেন সিনিয়র অভিনেত্রী সুনীতা শিরোলে। কাজ না থাকার চেয়েও বড়ো কারণ হলো কয়েকমাস আগেই তার কিডনি সংক্রমণ এবং অন্যান্য অসুস্থতা দেখা গেছে। যার জন্য ঘন ঘন হাসপাতালে ভর্তি হতে হচ্ছে এবং চিকিৎসার বিল বাড়ছে। তিনি বর্তমানে এমন এক পর্যায়ের মুখোমুখি যেখানে তার আর্থিক সাহায্যের প্রয়োজন।

অভিনেত্রী সুনিতা শিরোলের বয়স বর্তমানে 85 তিনি বলেছেন অতি বাড়ির আগে পর্যন্ত তিনি কাজ করে গিয়েছেন ইন্ডাস্ট্রিতে কিন্তু অতি মারির পরে হাত এ কাজ খুবই কম ফলে আর্থিক সংকটের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। লকডাউন এর সময় তার জমানো সমস্ত টাকা খরচ হয়ে গিয়েছে তার চিকিৎসার পেছনে হাসপাতালের বিল দিতে গিয়ে নাজেহাল অবস্থা হয়েছে তার শেষ মুহূর্তে। তবে এর পাশাপাশি সিনে অ্যান্ড টিভি আর্টিস্ট অ্যাসোসিয়েট কে তিনি ধন্যবাদ জানাতে চান কারণ তারা নুপুরকে অভিনেত্রীর অসুস্থতার সময় তার সেবা-শুশ্রূষার জন্য পাঠান। অভিনেত্রী সমস্ত চিকিৎসার ব্যবস্থা নূপুর করেন।

অভিনেত্রী সুনিতা জানিয়েছেন বর্তমানে তার আর্থিক অবস্থা খুবই সংকটজনক। সামনে কোন কাজ পেলে তিনি অবশ্যই করতে চান তবে বর্তমানে তার শারীরিক অবস্থা অতটাও ভালো নেই, তাই কতদূর কাজ করতে পারবেন তিনি তা বলতে পারছেন না। বলিউডে কাজ করার পর কখনো আর্থিক সংকট হতে পারে বলে তিনি ভাবতে পারেনি। তার স্বামী মারা যায় ২০০৩ সালে তারপর তাদের পারিবারিক ব্যবসার জন্য তার জমানো সমস্ত টাকা তিনি ব্যবসার কাজে লাগিয়ে দেন, কিন্তু সেই ব্যবসায় অনেক বড় রকমের ক্ষতি হয় ফলে তার সমস্ত টাকাই বৃথা যায়।

Back to top button