বলিউড

জিভ দিয়ে সোনু সুদ এর লাইভ পোর্ট্রেট একে এক যুবক জন্মদিনে উপহার দিলেন অভিনেতাকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

অভিনেতা সোনু সুদ যাকে আমরা টিভির পর্দায় ভিলেন হিসেবে দেখি তিনি হলেন আমাদের আসল জীবনের হিরো। করোনা পরিস্থিতি কালে হাজার হাজার মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন তিনি। টিভির ওপারে তো আমরা অনেক হিরো কেই দেখি, কিন্তু রিয়েল লাইফের আমরা এরকম কঠিন সময় কজন হিরোকে পাশে আসতে দেখি? সোনু সুদ আমাদের সেই সত্তিকারের রিয়েল লাইফের হিরো।

গত ৩০শে জুলাই ছিল সোনু সুদ এর জন্মদিন। জন্মদিন উপলক্ষে তার ভক্তরা সারপ্রাইজ দিতে পৌঁছে গিয়েছিলেন মুম্বাইয়ের তার বাড়ির সামনে। প্রায় একশোর বেশি ভক্ত সোনুর বাড়ির সামনে হাজির হয়েছিলেন ঐদিন। এবারে ৪৮ তম জন্মবর্ষ পা রাখলেন অভিনেতা। সবাই ঐদিন ফুলের তোড়া, কেক, অভিনেতার পেইন্টিং আরো অন্যান্য উপহার নিয়ে এসেছিলেন তার জন্য।

তবে ঐদিন তার এক অনেক বড় ভক্ত সবার সামনে জিভ দিয়ে সোনুর লাইফ পোট্রেট এঁকেছিলেন। সেই সময় সনু ঠিক তার পাশেই দাঁড়িয়েছিলো এবং মুগ্ধ হয়ে তার কাজ দেখছিল।

গত বছর থেকেই করোনা দুর্যোগকালে সোনু একেক সময় একেক রূপে দেখা দিয়েছেন সাধারণ মানুষের কাছে। বেড অ্যারেঞ্জ করা থেকে শুরু করে অক্সিজেন এবং সমস্ত কিছুর দায়িত্ব তিনি নিজের হাতে তুলে নিয়েছিলেন। নিজে দাঁড়িয়ে থেকে সমস্ত কাজগুলি তিনি করেছেন। বর্তমানে সোনু একটি অক্সিজেন প্লান্ট তৈরি করার কাজে রয়েছেন।

এছাড়াও, সোনু সম্প্রতি কোভিড -১ লকডাউনের সময় অভিবাসী শ্রমিকদের সাহায্য করার বিষয়ে তার অভিজ্ঞতা বর্ণনা করে একটি বই প্রকাশ করেছেন। যার নাম ‘Am No Messiah’। বইটি অভিনেতা নিজেই লিখেছেন, সাহায্যের হাত বাড়ানোর সময় তিনি যে মানসিক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছেন তা প্রকাশ করেছেন।

মহামারী কালে দুঃস্থ ছাত্র-ছাত্রীদের পাশেও সোনু দাঁড়িয়েছেন। করোনা পরিস্থিতি কালের যাদের পড়াশোনা বন্ধ হয়ে গিয়েছে, আর্থিক কারণে যারা পড়াশোনা করতে পারছে না তাদের কাছেও ও সোনু বিশেষভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। এককথায় তিনি এখন সকল সাধারণ মানুষের কাছে রিয়েল লাইফের হিরো।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Back to top button