বলিউড

দুর্ঘটনায় কাটা পড়েছিল হাত, যুবকের অস্ত্রোপচারের দায়িত্ব নিয়ে কৃত্রিম হাত লাগিয়ে দিলেন সোনু সুদ, মধ্যপ্রদেশের এক যুবকের কাছে আবারো মাসিহা হয়ে উঠলেন সোনু সুদ

লকডাউনের সময় থাকেই গরিবের কাছে রীতিমতো ভগবান হয়ে উঠেছেন অভিনেতা সোনু সুদ। দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে করোনা পরিস্থিতি দেখা দেওয়ার পর থেকেই তিনি এবং তার এনজিও পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে যেকোনো অসহায় মানুষের পাশে দাঁড়ান। সম্প্রতি আবারো তারা আরো এক অসহায় যুবকের সাহায্য করলো।

বর্তমানে সোনু সুদের বিরুদ্ধে উঠেছে একাধিক অভিযোগ। তার বাড়িতে হানা দিয়েছেন আয়কর দপ্তরের অফিসাররাও। আবার অনেকসময় রাজনৈতিক কারণের জন্য সমস্যার মুখোমুখি হয়েছেন অভিনেতা। তবে কোনো কিছুই তাকে তার লক্ষ্য থেকে সরাতে পারেনি। অভিনেতার বোন রাজনীতিতে যোগ দিলেও তিনি সাধারণ মানুষের কাছাকাছি থেকে গিয়েছেন। অসহায় মানুষের কাছে ‘মাসিহা’ হিসেবেই রয়ে গিয়েছেন তিনি।

সম্প্রতি সোনু সুদ মধ্যপ্রদেশ জব্বলপুরের এক যুবককে নতুন করে জীবনদান করলেন। কোন এক দুর্ঘটনার কবলে পরে একটি হাত বাদ পড়েছিল ঐ যুবকের। সেই খবর পেয়েই অভিনেতা এবং তার স্বেচ্ছাসেবী সংস্থা ঐ যুবকের সমস্ত চিকিৎসার দায়ভার নিজের কাঁধে তুলে নেন। অস্ত্রপ্রচারের মাধ্যমে ঐ যুবককে কৃত্রিম হাত লাগিয়ে দেন তারা।

সম্প্রতি মধ‍্যপ্রদেশের কিষান কংগ্রেসের প্রদেশ মহামন্ত্রী কুঞ্জ বিহারী তিওয়ারি ঐ যুবকের অস্ত্রপ্রচারের আগের ও পরের দুটি ছবি শেয়ার করে অভিনেতাকে এবং তার স্বেচ্ছাসেবী সংস্থাকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি সেই পোস্টে লিখেছেন, অভিনেতা এই অসহায় যুবককে আরো একবার সম্মানের সাথে সমাজে বেঁচে থাকার সুযোগ করে দিলেন। সম্প্রতি এই ঘটনা জানাজানি হওয়ার পর থেকে আবারও সকলের প্রশংসায় ভরিয়েছেন অভিনেতাকে এবং তার স্বেচ্ছাসেবী সংস্থাকে। তবে এমন ঘটনা এই প্রথম নয়, আগেও একাধিকবার একাধিক অসহায় মানুষের শারীরিক চিকিৎসার সমস্ত ভার তুলে নিয়েছেন তারা। অভিনেতার এই সমস্ত সামাজিক কাজের কথা প্রায়ই মিডিয়াতে প্রকাশ পায়।

Back to top button