বলিউড

মানুষের উপকার করা সোনু সুদকে এবার চোর বানালো মোদী সরকার! অভিযোগ নেটিজেনদের, ‘সময় সব উত্তর দেবে’ পাল্টা জানালেন অভিনেতা

করোনা আবহে লকডাউন এর সময় থেকে সহস্র মানুষের পাশে দাড়িয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো থেকে শুরু করে কাজ হারানো মানুষদের খাবার জোগান দেওয়া, অভিনেতা হয়ে উঠেছিলেন গরিবের মসীহা।

তবে এবার সেই সোনুর বাড়িতে ও অফিসেই আয়কর দপ্তর হানা দিল। পাশাপাশি অভিনেতার বিরুদ্ধে ট্যাক্স ফাঁকি দেওয়ার অভিযোগও উঠেছে। ইতিমধ্যেই আয়কর দফতরের কর্তারা জানিয়েছেন সোনুর স্বেচ্ছাসেবী সংস্থার অ্যাকাউন্টে ১৮ কোটি টাকা ছিল। যেখান থেকে মাত্র ১ কোটি ৯০ লক্ষ টাকা সেবামূলক নানান কাজে ব্যবহার করা হয়েছে। বাকি টাকা অভিনেতা নিজের তত্ত্বাবধানে রেখে দিয়েছেন।

তবে এদিন আয়কর দপ্তর এর তল্লাশি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় মুখ খুলেছেন অভিনেতা। ট্যাক্স ফাঁকি দেওয়ার অভিযোগ উড়িয়ে দিয়ে তিনি জানিয়েছেন তিনি সবসময়ই মানুষের পাশে ছিলেন।তবু তাকে কালিমালিপ্ত করার চক্রান্ত চলছে।পাশাপাশি সময় সব উত্তর দেবে এমন কথাও জানিয়েছেন সোনু।

পাশাপাশি তার অ্যাকাউন্টে থাকা কোটি কোটি টাকার প্রসঙ্গে সোনু জানিয়েছেন বিভিন্ন ব্র্যান্ডে তিনি কাজ করে সেখান থেকে পারিশ্রমিক না নিয়ে তার বদলে তার স্বেচ্ছাসেবী সংস্থার একাউন্টে তার পারিশ্রমিককে দান করতে বলেছিলেন।

এভাবেই গরিব মানুষের সহায়তায় তিনি এগিয়ে এসেছিলেন বলে জানান অভিনেতা। পাশাপাশি এদিন সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে তিনি আরো জানিয়েছেন তার বিরুদ্ধে যতই অভিযোগ উঠুক না কেন মানুষের সাহায্য করা থেকে বিরত তিনি হবেন না।

Back to top button