একি প্রকাশ্যে মারপিট করছেন গায়িকা নেহা কক্কর, জুতো ছুরে মারলেন স্বামীর গায়ে! ভাইরাল হল ভিডিও

বিয়ে করেছেন এখনও বছর ঘোরেনি, আর তাতেই এই কান্ড কারখানা। বিখ্যাত গায়িকা নেহা কক্কর প্রকাশ্যেই মারপিট শুরু করেদিলেন স্বামীর সঙ্গে। কি এমন হল যে এই পর্যায়ে নামতে হল ‘তাকি তাকি’র গায়িকাকে।

সম্প্রতি নেহা কক্কর ও তার স্বামীর রোহানপ্রীত এর একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে নেহা স্বামী রোহানপ্রীত এর গালে সপাটে একটা চড় বসালেন, শুধু তাই নয় ছুঁড়ে মারলেন জুতো। তাহলে কি অন্য সমস্ত তারকাদের মতোই নেহা ও রোহানপ্রীতের সম্পর্কে তালা পরল।

আসল হল কাহিনী অন্য কিছু, বেশ কিছুদিন আগে নেহা ও রোহানপ্রীতের একটি মিউজিক ভিডিও লঞ্চ করেছে। ভিডিও টির নাম হল “খদ তেইনু ম্যায় দাস্সা”।

গান গেয়েছেন দুই স্বামী স্ত্রী মিলে। ভিডিওটিতে নেহাকে বারবার বলতে দেখা গেছে যে রোহানপ্রীত তার থেকে বোর হয়ে গেছেন এবং তিনি সঠিক ব্যবস্থা নেবেন। আসলে ওই ভিডিও টাও এই গানটির প্রতিফলন বলা চলে।

নেহা ও রোহানপ্রীতের গানটি ভক্তদের বেশ ভালো লেগেছে এবং গানটি এখন ট্রেন্ডে রয়েছে। এর আগেও একটি মিউজিক ভিডিওর সময়ে নেহা একজন অন্তঃসত্ত্বার ভূমিকা পালন করেছিলেন।

তখনও এরকম শোরগোল পড়ে গিয়েছিল যে নেহা কক্কর প্রেগনেন্ট। কিন্তু পরে জানা যায়, পুরোটাই শুধুমাত্র একটি অ্যাক্টিং ছিল। ঠিক তেমনই এইবারেও দুজন দুজনের সঙ্গে মারপিটের অভিনয় করেছেন।

এই ছোটখাটো কাণ্ডকারখানা করে কিভাবে ল্যামলাইটে থাকা যায় তা বেশ ভালো করেই বুঝে গেছেন দুই দম্পতি।