বলিউড

‘আমি এখন ঈশ্বরের সঙ্গে আছি’! প্রেত-বিশেষজ্ঞ স্টিভ হাফকে জানালেন সিদ্ধার্থ শুক্লা! মৃত্যুর পর সিদ্ধার্থের সাথে কথা বললেন স্টিভ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

চলতি মাসেই বলিউডকে শোকস্তব্ধ করে মৃত্যু হয়েছে বিগবস ১৩ বিজয়ী বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। এখনো তার মৃত্যু মেনে নিতে পারেননি তার অধিকাংশ অনুগামীরা। তার মধ্যেই এবার প্ল্যানচেটের মাধ্যমে সিদ্ধার্থের সাথে কথা বলার দাবি করে সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করলেন ইউটিউবার স্টিভ হাফ।

নিজেকে অলৌকিক শক্তি বিশেষজ্ঞ বলে দাবি করেন স্টিভ। পাশাপাশি তার দাবি আত্মার সঙ্গে কথা বলা যায়, এমন প্রেতবিশ্লেষণ মূলক যন্ত্র তাঁর কাছে আছে। তিনি এর আগে একাধিকবার দাবি করেছেন কোনও ব্যক্তির মৃত্যুর পর নাকি তাঁর ‘আত্মা’-র সঙ্গে যোগাযোগ স্থাপন করতে পারেন তিনি।

সিদ্ধার্থের ক্ষেত্রেও তেমনই করেছেন স্টিভ। এর আগেও অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার আত্মার সাথে কথা বলে সেই ভিডিও ইউটিউবে পোস্ট করেছিলেন তিনি।

এদিন পোস্ট করা ইউটিউব ভিডিওয় সিদ্ধার্থকে প্রশ্ন করেন স্টিভ যে তিনি কোথায় আছেন। তার উত্তরে এক অস্পষ্ট গলায় উত্তর আসে যে তিনি ঈশ্বরের সাথে আছেন।

বলাইবাহুল্য সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল পরে গিয়েছে এই ভিডিও পোস্টের পরেই। যদিও সিদ্ধার্থের অনুগামীদের একটি বড় অংশ গোটা ভিডিওকেই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন। তারা মনে করছেন গোটা ব্যাপারটাই আসলে সাজানো। তবে স্টিভ বরাবরই দাবি করেছেন যে তিনি সাজানো ভিডিও মোটেও প্রকাশ করেননা।

Back to top button