বলিউড

মৃত্যুর আগে শেষবারের মতো করণ কুন্দ্রার সাথে কিছু কথা শেয়ার করেছিলেন সিদ্ধার্থ শুক্লা, অভিনেতার মৃত্যুর পর সেই কথোপকথন ফাঁস করলেন করণ

সম্প্রতি বিগ বসের ১৩ তম সিজনের বিজয়ী লক্ষ লক্ষ মানুষের প্রিয় সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার মারা যান। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। সিদ্ধার্থ শুক্লার মৃত্যু টিভি ইন্ডাস্ট্রি এবং তার ভক্তদের জন্য একটি বড় আঘাতে পরিণত হয়েছে। ইন্ডাস্ট্রির বাইরে অনেকেই শোকের মধ্যে ডুবে আছেন। মাত্র ৪০ বছরে সিদ্ধার্থ এই পৃথিবী ছেড়ে চলে যান। তার ভক্তরা এখনও এই খবর বিশ্বাস করতে পারছেন না। যারা নিশ্চিত তারা কেউ কেউ এই ধাক্কা সহ্য করতে অক্ষম। তার আকস্মিক মৃত্যু সবাইকে হতবাক করেছে।

টিভি অভিনেতা করণ কুন্দ্রাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। এর পাশাপাশি, সিদ্ধার্থ শুক্লা সম্পর্কে একটি বিশেষ খবর সকলকে জানিয়েছেন। করণ কুন্দ্রা জানিয়েছেন যে মৃত্যুর আগে সিদ্ধার্থ শুক্লা তাঁর সঙ্গে কথা বলেছিলেন। করণ কুন্দ্ররা তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধার্থ শুক্লের একটি ছবি শেয়ার করেছেন। এই ছবি দিয়ে তিনি প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

সিদ্ধার্থ শুক্লকে শ্রদ্ধা জানিয়ে করণ কুন্দ্ররা ছবির পোস্টে লিখেছেন, ‘ কি আশ্চর্য গত রাতে আমরা কত কথা বলছিলাম, কত ভালো কাজ করছি সেই নিয়ে আলোচনা করছিলাম, এখনও বিশ্বাস করতে পারছেন না! খুব তাড়াতাড়ি চলে গেলি বন্ধু, তোর আত্মা শান্তিতে থাকুক। সবসময় হাসিমুখে স্মরণ করা হবে। ‘ সিদ্ধার্থ শুক্লের জন্য করণ কুন্দ্রার লেখা এই পোস্ট ক্রমশ ভাইরাল হচ্ছে।

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু খুব সাধারণ ভাবে হলেও নেটিজেনদের একাংশ এটিকে রহস্যময় হিসেবে ভাবছে, একবছর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথা মনে করিয়ে দিয়েছে সবাইকে। এত অল্প বয়সের সিদ্ধার্থ এর মৃত্যু যেনো কেউ মেনেই নিতে পারছেনা।

Back to top button