বলিউড

সামনে এল সিদ্ধার্থ শুক্লার বিরাট হৃদয়ের পরিচয়! ‘বালিকা বধূ’খ্যাত প্রত্যুষার মৃত্যুর পর লকডাউনে তার পরিবারকে জোর করে ২০ হাজার টাকা দিয়েছিলেন সিদ্ধার্থ

বৃহস্পতিবার অনুগামীদের শোকস্তব্ধ করে দিয়ে অকালপ্রয়াণ ঘটেছে বলিউডের বিখ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার। তার মৃত্যুর পর থেকেই আপাত গম্ভীর এই অভিনেতার একের পর এক বিরাট হৃদয়ের পরিচয় এসে চলেছে নেটিজেনদের সামনে। এর আগেও অনেকে দেখেছেন বিগ বসের ঘরে থাকাকালীন অন্যান্য প্রতিযোগীদের প্রতি যতই রাগ হোক না কেন বিপদে সবার আগে সিদ্ধার্থই এগিয়ে যেতেন সাহায্যের হাত বাড়িয়ে।

এবার তার আরেক মানবিক প্রচেষ্টার কথা সকলের সামনে তুলে ধরলেন ‘বালিকা বধূ’ খ্যাত অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় এর বাবা শঙ্কর বন্দ্যোপাধ্যায়।

এদিন তিনি জানান তার মেয়ের মৃত্যুর পর তার পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন সিদ্ধার্থ। কারণ বালিকা বধূর শুটিংয়ের সময় থেকেই প্রত্যুষা এবং সিদ্ধার্থ ভালো বন্ধু হয়ে গিয়েছিলেন। এরপর প্রত্যুষার মৃত্যুর পর নিয়মিত কোনো সাহায্য লাগবে কিনা সে কথা জানতে চেয়ে সিদ্ধার্থ মেসেজ করতেন প্রত্যুষার পরিবারের লোকেদের। পাশাপাশি লকডাউনে জোর করে অভিনেত্রীর বাবার একাউন্টে কুড়ি হাজার টাকাও পাঠিয়ে ছিলেন সিদ্ধার্থ।

বলাই বাহুল্য অভিনেতার এই অজানা দিক জানতে পেরে আরো একবার শোকে আকুল হয়ে উঠেছে বলিউড। কারণ এই আপাত গম্ভীর মানুষটির হৃদয় কতটা বড় ছিল তা জানতেন না অনেকেই। পাশাপাশি তার এই অকাল প্রয়াণ এখনো মেনে নিতে পারেননি নেটিজেনদের একটি বড় অংশ।

Back to top button